BdNewsEveryDay.com
Wednesday, October 17, 2018

'মিডল ফিঙ্গার' দেখিয়ে শাস্তির মুখে পাকিস্তানি পেসার

Friday, August 10, 2018 - 838 hours ago

'ভদ্রলোকের খেলা' ক্রিকেটে এখন আবেগ নিয়ন্ত্রণ করে রাখতে হয়। মাঠে খেলোয়াড়দের আচরণ নিয়ন্ত্রণ করতে কঠোর হচ্ছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। কিন্তু কিছু ক্রিকেটার আছেন, আইন ভাঙতেই যারা ভালোবাসেন। যেমন পাকিস্তানি পেসার সোহেল তানভীর। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে গিয়ে বেন কাটিংকে মিডল ফিঙ্গার দেখিয়ে দিলেন! এখনও তার শাস্তি ঘোষণা না হলেও, নিশ্চিত শাস্তি পেতে যাচ্ছেন তিনি। 

গতকাল বৃহস্পতিবার গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে ম্যাচের ১৭তম ওভারে এই ঘটনা ঘটান তানভীর। তৃতীয় বলেই তাকে ছক্কা মেরেছিলেন বেন কাটিং। ইংলিশ ব্যাটসম্যানকে জবাব দিতে খুব বেশিক্ষণ অপেক্ষা করেননি পাকিস্তানি পেসার। চতুর্থ বলে দুর্দান্ত এক ইয়র্কারে বোল্ড হয়ে যান কাটিং।

এতেও যেন খুশি হতে পারেননি তানভীর। রীতিমতো অসদাচারণ করে বসেন তিনি। কাটিংকে উদ্দেশ্য করে দুই হাতের মধ্যমা আঙুল দেখান তিনি। তানভীরের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছড়িয়ে পড়ার পর থেকেই ঝড় উঠেছে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ আইসিসির অনুমোদিত টুর্নামেন্ট। ফলে আইসিসির আচরণবিধি মানতে বাধ্য আয়োজকের। তাই ম্যাচ অফিশিয়ালদের কাছে অনেকেই আহ্বান জানিয়েছেন তানভীরকে কঠোর শাস্তি দেওয়ার।


bdnewseveryday.com © 2017 - 2018