BdNewsEveryDay.com
Saturday, September 22, 2018

ধর্ষণের অপরাধে বিজেপি এমপিকে অভিযুক্ত করে সিবিআইয়ের চার্জশিট দাখিল

Thursday, July 12, 2018 - 838 hours ago

ভারতের উত্তর প্রদেশে চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনায় উন্নাও-এর বিজেপির সংসদ সদস্য কুলদীপ সিংসহ ৫ জনকে অভিযুক্ত করে বুধবার (১১ জুলাই) চার্জশিট জমা দিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। দলীয় এমপির বিরুদ্ধে সংখ্যালঘু পরিবার থেকে ধর্ষণের অভিযোগ ওঠায় বেশ বিব্রতকর অবস্থা পড়েছিল মোদী সরকার।

সিবিআই তাদের দেয়া চার্জশিটে বলেন, এমপি কুলদীপ অন্যান্যদের সহযোগিতায় ওই মেয়েটি ধর্ষণ করেছে। সে যখন মেয়েটিকে ধর্ষণ করত তখন বাইরের দরজায় পাহারায় থাকত শশী সিং। গত বছরের জুনে এই ঘটনা ঘটেছে।

২০১৭ সালের ৪ জুন সন্ধ্যা ৭ টা থেকে ৮ টার মধ্যে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে তদন্তে পাওয়া গেছে।

এপ্রিলে খন সেনগারের আইনজীবী আরকে সিং বলেন, ‘তার ক্লায়েন্টের রাজনৈতিক ক্যরিয়ার ধ্বংস করার জন্য এই ষড়যন্ত্র করা হয়েছে। তার ক্লায়েন্ট নির্দোষ।’

গত ১৫ বছর ধরে উন্নাও এলাকার সংসদ সদস্য হিসেবে পরিচিত কুলদীপ সিং। তার বিরুদ্ধে ৩৬৩,৩৬৬, ৩৭৩ ধারায় মামলা হয়েছে। তার কাছে আত্নীয়র চাকরীর জন্য তদবির করতে গেলে ওই মেয়েটি ধর্ষণের শিকার হন। এরপর ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে প্রভাবশালী সংসদের পরিবার। ধর্ষণের বিচার চাইতে গেলে ওই মেয়ের বাবাকে মারধোরও করা হয়। তবে শেষ পর্যন্ত চাপের মুখে কুলদীপসহ অন্যান্যদের গ্রেফতারে বাধ্য হয় পুলিশ।

ইত্তেফাক/রেজা


bdnewseveryday.com © 2017 - 2018