BdNewsEveryDay.com
Saturday, September 22, 2018

ক্যানসারের সঙ্গে সোনালির লড়াই শুরু

Thursday, July 12, 2018 - 838 hours ago

হঠাৎ করেই জানতে পেরেছিলে তিনি ক্যানসারে আক্রান্ত। সেটাও একদম চতুর্থ স্টেজে। অনেকেই ধারণা করেছিলেন, এরপর হয়তো কঠিন এই রোগের সঙ্গে লড়তে লড়তে মুষড়ে পড়বেন বলিউডের এই হাস্যোজ্জ্বল নায়িকা। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল তার ভিন্ন রূপ। হাসি আর হাসিই দিয়ে তিনি ক্যানসারের সঙ্গে লড়াই শুরু করছেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে এখন চিকিৎসা করাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। সেখানে তার সঙ্গে আছেন স্বামী চিত্রপরিচালক গোল্ডি বেহেল ও ছেলে রণবীর। সম্প্রতি সেনালি টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে দেখা যায়, কেমোথেরাপি শুরুর আগে এই অভিনেত্রী নিজের লম্বা চুল ছেঁটে ফেলছেন। চুল কাটতে গিয়ে চোখ ভিজে আসে তার। তবে পরক্ষণেই আবার হেসে সব শঙ্কা আর কষ্ট উড়িয়ে দেন। সবশেষে নতুন রূপে হাজির হন সোনালি। ছোট চুলেও সোনালি আরও প্রাণবন্ত ও রুপসী দেখায়। 

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া ওই ছবি ও ভিডিওর সঙ্গে সোনালি লেখেন, ‘আমার প্রিয় লেখক ইসাবেল আইয়েন্দে বলেছেন, ‘আমরা জানি না আমরা কতটা শক্তিশালী, যতক্ষণ না আমাদের ভেতরের শক্তি আমাদের সামনের দিকে এগিয়ে নেয়। কোনো খারাপ সময়ে, যুদ্ধে এবং প্রয়োজনের সময় মানুষ অসাধারণ কিছু করে ফেলে। মানুষের বেঁচে থাকার ক্ষমতা এবং নতুন করে শক্তি সঞ্চয়ের ক্ষমতা অসাধারণ।’

সোনালি আরও লেখেন, ‘গত কয়েক দিনে আমি যে ভালোবাসা পেয়েছি, তা ছিল হৃদয়নিংড়ানো। আমি তাঁদের কাছে বিশেষভাবে কৃতজ্ঞ, যাঁরা আমাকে ক্যানসারের বিরুদ্ধে লড়াই করার গল্পগুলো বলেছেন। হতে পারে এগুলো আপনাদের অথবা আপনাদের প্রিয়জনদের কারও জীবনে ঘটা। আপনাদের গল্পগুলো আমাকে শক্তি জুগিয়েছে, সাহস জুগিয়েছে। আর সবচেয়ে বড় ব্যাপার হলো আমি জেনেছি, এখন আমি একা নই।’ ইন্ডিয়ান এক্সপ্রেস।

ইত্তেফাক/রেজা


bdnewseveryday.com © 2017 - 2018