BdNewsEveryDay.com
Friday, July 20, 2018

বিকিনি পরে ফটোশুট করতে গিয়ে হাঙরের কবলে মডেল

Thursday, July 12, 2018 - 189 hours ago

বিকিনি পড়ে ফটোশুট করতে গিয়ে হাঙরের কামড় খেলেন ক্যাটরিনা এলি জারুৎস্কি নামে এক মার্কিন মডেল। তবে রক্ত পিপাসু হাঙরের কবল থেকে প্রাণ নিয়ে বেঁচে ফিরেছেন এই মডেল। 

ক্যালিফোর্নিয়ার বাসিন্দা এলি জারুৎস্কি ফ্লোরিডার মিয়ামি বিশ্ববিদ্যালয়ের নার্সিংয়ের ছাত্রী। সেইসঙ্গে তিনি জনপ্রিয় ইনস্টাগ্রাম মডেল। সম্প্রতি তিনি প্রেমিক ও তার পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ফ্লোরিডার দক্ষিণ-পূর্বের আকর্ষণীয় ট্যুরিস্ট স্পট স্ট্যানিয়েল-কে দ্বীপে যান।

হোটেল লাগোয়া জলাশয়ে হাঙডর রয়েছে জানতে পেরে তাদের সঙ্গে সাঁতার কাটার বায়না ধরেন এলি জারুৎস্কি। প্রেমিকার ইচ্ছাতে বাধা দেননি প্রেমিক। এলি জারুৎস্কি আগেই শুনেছিলেন এসব হাঙররা বেশ নিরাপদ। চাইলে হাঙরদের সঙ্গে জলকেলি করাই যায়। যেমন ভাবা তেমন কাজ। সাতপাঁচ না ভেবে নেমে পড়েন জলে। তার আশপাশ থেকে ঘুরছিল হাঙররা। বেশ উপভোগ করছিলেন ক্যাটরিনা এলি জারুৎস্কি। আচমকাই মডেল কন্যার কবজিতে কামড় বসায় হাঙর। সাঁতারের আনন্দে প্রথমে কামড় টের পাননি ক্যাটরিনা। হঠাৎ দেখেন কবজি কামড়ে ধরে তাকে জলের তলায় টেনে নিয়ে যাচ্ছে হাঙর। প্রাণপণে হাঙরের মুখ থেকে হাত ছাড়ানোর চেষ্টা করেন। ক্ষতিগ্রস্ত হাতটিকে একপ্রকার ঢেকে জলের উপরে ভেসে ওঠেন ক্যাটরিনা এলি জারুৎস্কি। তড়িঘড়ি প্রাথমিক চিকিৎসারও ব্যবস্থা করা হয়।

একটু সুস্থ হওয়ার পর ক্যাটরিনা জানান, ‘হাতে যন্ত্রণা হচ্ছিল। তবুও হাঙরের হাত থেকে বাঁচতে ওপরে আসার চেষ্টা করেছি।  মিয়ামিতে ফিরে গিয়ে ভালভাবে চিকিৎসা করাবো। কেননা হাঙরের কামড়ে সংক্রমণের সম্ভাবনা প্রবল।’

ইত্তেফাক/ইউবি


bdnewseveryday.com © 2017 - 2018