BdNewsEveryDay.com
Saturday, September 22, 2018

মহেশপুরে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত

Thursday, July 12, 2018 - 838 hours ago

ঝিনাইদহের মহেশপুরে আজ বৃহস্পতিবার ভোর রাতে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ নুরুল ইসলাম(৪৮) নামে ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছে। এসময় আগ্নেয়াস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। নিহত নুরুল ইসলাম যশোর জেলার চৌগাছা থানার বোর্নি শাহপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মীর্জা সালাদ্দিন জানান,  কালীগঞ্জ-জীবননগর সড়কের পুরন্দপুর পাকড়াতলা নামক স্থানে গাছ ফেলে ডাকাতি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই আলিমুজ্জামান, এসআই শাহীন আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে, পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে পুলিশ তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে ডাকাতির সরঞ্জাম ও অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে। এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

মহেশপুর থানার ওসি লস্কর জায়াদুল হক জানান, তার বিরুদ্ধে চৌগাছা এবং মহেশপুর থানায় একাধিক মামলা রয়েছে। সে এলাকায় নুরু ডাকাত নমে পরিচিত। এ ব্যাপারে মহেশপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।

উল্লেখ্য, গত এক সপ্তাহে খালিশপুর-হাসাদাহ হাইওয়ে রোডে ৩ দিন রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটে।

ইত্তেফাক/মোস্তাফিজ


bdnewseveryday.com © 2017 - 2018