BdNewsEveryDay.com
Friday, September 21, 2018

পুলিশ কর্মকর্তাকে পুড়িয়ে হত্যা, রহমত উল্লাহ রিমান্ডে

Thursday, July 12, 2018 - 838 hours ago

পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মো. মামুন ইমরান খানকে পুড়িয়ে হত্যা করার মামলায় গ্রেপ্তার রহমত উল্লাহ (৩৫) নামের এক আসামিকে সাতদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) সাইফুজ্জামান হিরো এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে গোয়েন্দা পুলিশের( ডিবি) পরিদর্শক  শেখ মাহবুবুর রহমান গ্রেপ্তার আসামি রহমত উল্লাহকে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। ওই আবেদনের প্রেক্ষিতে বিচারক আসামির সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার একটি বন থেকে পুলিশ পরিদর্শক মামুন ইমরান খানের হাত-পা বাঁধা পোড়া মরদেহ উদ্ধার করা হয়। তিনি ঢাকায় বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার (এসবি) একটি ট্রেনিং স্কুলে কর্মরত ছিলেন।

গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, ঢাকার মালিবাগে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খান গত রোববার সকালে সবুজবাগ এলাকায় তাঁর ভাইয়ের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। মঙ্গলবার গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় উলুখোলা এলাকায় শরীর ঝলসানো মৃতদেহ দেখে স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেয়।

এ ঘটনায় ঢাকা থেকে নিখোঁজের ঘটনায় জড়িত একজনকে আটক করে ডিবি পুলিশ। আটক ব্যক্তিকে গাজীপুরে আনা হলে তিনি মৃতব্যক্তিকে শনাক্ত করেন এবং হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন।

ব্যক্তিগত জীবনে অবিবাহিত মামুন ২০০৫ সালে উপপরিদর্শক হিসেবে চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) যোগ দেন। এরপর জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে যোগ দেন। সেখান থেকে ফেরার আগেই পরিদর্শক পদে তাঁর পদোন্নতি হয় ।


bdnewseveryday.com © 2017 - 2018