BdNewsEveryDay.com
Sunday, September 23, 2018

কুমিল্লায় লাঠির আঘাতে শ্রমিক নিহত

Thursday, July 12, 2018 - 838 hours ago

কুমিল্লার বুড়িচংয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পোল্ট্রি খামার মালিকের ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ হারিয়েছেন আবু কাউসার (৩৫) নামে এক শ্রমিক। আজ বুধবার সকালে উপজেলার পাহাড়পুর গ্রামে এ ঘটনার পর চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

ঘটনার পর থেকে হত্যায় অভিযুক্ত সুমন (৩২) নামের ওই যুবক পলাতক রয়েছেন। সুমন তার ভাই লন্ডন প্রবাসী আমজাদ হোসেনের মালিকানাধীন পোলট্রি খামারটি দেখ-ভাল করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের বেলবাড়ি গ্রামের আনু মিয়ার পুত্র আবু কাউসার পাশ্ববর্তী পাহাড়পুর গ্রামের লন্ডন প্রবাসী আমজাদ হোসেনের মালিকানাধীন পোল্ট্রি খামারে কাজ করতেন। প্রতিদিনের মতো বুধবার সকালে আমজাদের ছোট ভাই সুমন খামারে আসে। এ সময় খামারের পরিচর্যা নিয়ে কাউসারের সাথে সুমনের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে উত্তেজিত সুমন গাছের মোটা ডালা দিয়ে কাউসারের মাথায় সজোরে আঘাত করলে গুরুতর জখম হয়।

এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা এসে দ্রুত কাউসারকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দুপুর ১২ টায় তার মৃত্যু হয়। নিহত আবু কাউসার দুই মেয়ে ও এক ছেলের জনক বলে জানা গেছে।

বুড়িচং থানার এসআই পুস্প বরণ চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


bdnewseveryday.com © 2017 - 2018