BdNewsEveryDay.com
Tuesday, September 25, 2018

বেলকুচিতে ৯ মাদকসেবী ও জুয়ারির কারাদণ্ড

Friday, June 22, 2018 - 838 hours ago

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন ও জুয়া খেলার অপরাধে নয় জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২২ জুন) দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার গয়নাকান্দি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো. আব্দুর রহিম (৩৫), একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে মো. আমিরুল ইসলাম (২৮), আব্দুল করিমের ছেলে মো. রফিকুল ইসলাম (২৮), মৃত মোজাম্মেলের ছেলে মো. আব্দুল্লাহ (৩০), লক্ষ্মীপুর গ্রামের মৃত সাত্তারের ছেলে দুলাল (৩৫), চর মেটুয়ানি গ্রামের মৃত মুছা প্রামাণিকের ছেলে মো. বাবু, শাহজাদপুর উপজেলার আগনুকালি গ্রামের মৃত তোরাব আলীর ছেলে মো. বাবু মিয়া (৬৫), একই গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে সেফাত আলী (৪৮) ও তেলকুপি গ্রামের মৃত আফানের ছেলে মো. আনোয়ার হোসেন (৪০)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব কমান্ডার সাকিবুল ইসলাম খান জানান, বৃহস্পতিবার (২১ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে মাদকসেবী ও জুয়ারিদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক ও জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়েছে। 

ওই রাতেই বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান প্রত্যেককে ২০ দিন করে বিনাশ্রম কারাদণ্ডে আদেশ দেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুন ২২, ২০১৮ জিপি


bdnewseveryday.com © 2017 - 2018