BdNewsEveryDay.com
Sunday, September 23, 2018

আবার আগুন সন্ত্রাস করলে বিএনপিকে দাঁত ভাঙা জবাব

Friday, June 22, 2018 - 838 hours ago

ঢাকা: বিএনপি আগামী নির্বাচন বানচালে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি যদি আবার আগুন সন্ত্রাস, বিশৃঙ্খলার পথ বেছে নেয় তবে তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

শুক্রবার (২২ জুন) আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম আরও বলেন, ষড়যন্ত্র কিন্তু থেমে নেই। স্বাধীনতার পর বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছিল তখন তাকে হত্যা করা হয়। এখনও ষড়যন্ত্র চলছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে সেই উন্নয়ন, অগ্রযাত্রাকে ব্যাহত করতে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্র চলছে উন্নয়নকে বাঁধাগ্রস্ত করা, নির্বাচন বানচাল করা এবং গণতন্ত্রকে হত্যা করার। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে।   কামরুল ইসলাম বলেন, আগামী নির্বাচন সংবিধান মেনেই হবে। সংবিধান সম্মতভাবেই সংসদ বহাল থাকবে, নির্বাচনকালীন সরকারের প্রধান হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি যে সব দাবি করছে মানার প্রশ্নই উঠে না। তারা নির্বাচনে আসবে কি আসবে না সেটা তাদের সিদ্ধান্তের ব্যাপার। তারা যে আন্দোলনের হুমকি দিচ্ছে সময় এবং সুযোগই বলে দেবে সে আন্দোলন কি রকম হবে।

কামরুল বলেন, আন্দোলন করার সাংগঠনিক শক্তি তাদের নেই। তবে তারা যদি আবার বিশৃঙ্খলা, আগুন সন্ত্রাসের পথ বেছে নেয় তাহলে আমরা জনগণকে সঙ্গে নিয়ে তাদের দাঁত ভাঙা জবার দেবো।   সংগঠনের উপদেষ্টা জাকির আহমেদের সভাপতিত্বে এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর নেতা আকতার হোসেন, অরুণ সরকার রানা প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, জুন ২২, ২০১৮  এসকে/এসএইচ 


bdnewseveryday.com © 2017 - 2018