BdNewsEveryDay.com
Tuesday, July 17, 2018

মিথিলার সঙ্গে নাটকে শিশুশিল্পী মৌনতা-মুগ্ধতা

Friday, June 22, 2018 - 597 hours ago

এ সময়ের ব্যস্ততম শিশুশিল্পীদের মধ্যে অন্যতম মৌনতা ও মুগ্ধতা। যমজ এ দুই বোনের মধ্যে মুগ্ধতা কাজ করেছে রবির বিজ্ঞাপনে। আর মৌনতা কাজ করেছে বে-এর বিজ্ঞাপনে। ফেভিকলসহ আরো বেশ কয়েকটি বিজ্ঞাপনে তাদের দুজনকেই দেখা গেছে একসঙ্গে। বিজ্ঞাপন ছাড়াও নাটকে নিয়মিত অভিনয় করছে দুই বোন। সম্প্রতি ঈদ উপলক্ষে জনপ্রিয় অভিনেত্রী মিথিলার সঙ্গে বিশেষ একটি নাটকে অভিনয় করেছে মৌনতা ও মুগ্ধতা।

নাটকের নাম ‘নীরার নীলাকাশ’। নাটকটি আজ শুক্রবার ঈদের সপ্তম দিন এনটিভিতে রাত ৮টা ৫ মিনিটে প্রচারিত হবে। হাসানাত বিন মাতিন চিত্রনাট্য ও রচনায় নাটকটি পরিচালনা করেছেন তানিম পারভেজ।

নাটকটিতে আরো অভিনয় করেছেন মনোজ কুমার, মীর রাব্বি, কোয়েল, মালা ভট্টাচার্য্য প্রমুখ। নাটকে নীরা চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। তাঁর যমজ বোন ছিল। মিথিলার শৈশবে যমজ বোনের চরিত্রে অভিনয় করেছে মৌনতা ও মুগ্ধতা।

মুগ্ধতা জানায়, শুটিং হলে তার খুব ভালো লাগে, কারণ শুটিংয়ে স্কুলের নিয়মকানুন নেই, ইচ্ছেমতো ঘোরাঘুরি করা যায়। আর মৌনতা জানায়, শুটিং তার কাছে পিকনিকের মতো মনে হয়।



‘নীরার নীলাকাশ’ নাটকের গল্পে দেখা যাবে, ‘নীরা আর নীলের ব্যাপারটা স্বাভাবিক। শুরুটা নীরবতা দিয়েও হলেও বেশ কিছুদিনের সম্পর্ক ভালোবাসা নিয়ে এখন পূর্ণতা পাওয়ার পথে। এমন সময় হুট করেই কোথা থেকে যেন হাজির হয় আকাশ। একেবারে যে আকাশ থেকে পড়ে, তাও না। নীরার নতুন কেনা ডায়েরির পাতায় হাজির হয় শব্দ হয়ে। ফলে আকাশের শব্দগুলো নীরার শব্দভাণ্ডারে নাড়া নিয়ে বসে। শুরু হয় কথোপকথন।’

মৌনতা ও মুগ্ধতা নাটক ও বিজ্ঞাপনের পাশাপাশি অভিনয় করেছেন চলচ্চিত্রেও। এম শাখাওয়াৎ হোসেনের পরিচালনায় 'জয় নগরের জমিদার' শিরোনাম চলচ্চিত্রে অভিনয় করেছে তারা। স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রেও অভিনয় করেছে মৌনতা ও মুগ্ধতা, ছবির নাম 'বুমেরাং'। ছবিটি নির্মাণ করেছেন রাইসুল ইসলাম অনিক।


bdnewseveryday.com © 2017 - 2018