BdNewsEveryDay.com
Saturday, December 15, 2018

সাম্পাওলির জবাব দিলেন আগুয়েরো

Friday, June 22, 2018 - 838 hours ago

রাশিয়া বিশ্বকাপে এ পর্যন্ত খেলা দুই ম্যাচেই আর্জেন্টিনা ভুগেছে তাদের ভঙুর ডিফেন্স আর ফিনিশারদের ব্যর্থতায়। দুই ম্যাচে মাত্র একটি গোল দিতে পেরেছেন লিওনেল মেসিরা। হজম করেছেন চারটি। দলের প্রধান খেলোয়াড় মেসিকেও পাওয়া যায়নি তার আসল রূপে।

আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি ব্যর্থতার দায় মেসিকে নয়, দিচ্ছেন দলের অন্যান্য খেলোয়াড়দের। তবে কোচের এমন অভিযোগ মানতে নারাজ আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও অ্যাগুয়েরো। দলের ভরাডুবিতে কোচের অভিযোগে মোটেই খুশি হতে পারেননি তিনি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজের দায় স্বীকার করে সাম্পাওলি বলেছেন, আমি খুব আশাবাদী ছিলাম, কিন্তু এই হার আমাকে কষ্ট দিয়েছে। আমি পরিষ্কারভাবে খেলাটা পড়তে পারিনি। আসলে সব কিছুই হয়েছে দল ও দলের খেলোয়াড়দের দ্বারাই। ক্রোয়েশিয়ার বিপক্ষে কোনো পরিকল্পনাই কাজ করেনি।

কোচের এ বক্তব্যে অসন্তোষ প্রকাশ করে ম্যানচেস্টার সিটির তারকা স্ট্রাইকার আগুয়েরো একটি টেলিভিশন সাক্ষাৎকারে বলেছেন, ‘তার (সাম্পাওলি) যা ইচ্ছা বলতে দিন!’ এরপর কোচের প্রসঙ্গে আর কোনো প্রশ্নের জবাব দেননি আগুয়েরো।

তবে খাদের কিনারে থেকেও আশা ছাড়ছেন না আগুয়েরো। নাইজেরিয়ার বিপক্ষে ভালো কিছুর আশা করছেন জানিয়ে তিনি বলেন, এখনো একটা সুযোগ রয়েছে আমাদের। কালকের (আইসল্যান্ড-নাইজেরিয়া) ম্যাচের ফল দেখতে হবে এবং নাইজেরিয়াকে আমাদের হারাতে হবে।

বৃহস্পতিবার রাতে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোল পরাজিত হয়েছে আর্জেন্টিনা। এর আগে নবাগত আইসল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ড্র করেছিলো দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুন ২২, ২০১৮

এমকেএম/এমজেএফ


bdnewseveryday.com © 2017 - 2018