BdNewsEveryDay.com
Sunday, July 22, 2018

ইস্কাটনে গৃহকর্মী নির্যাতনে পুলিশের মামলা

Friday, June 22, 2018 - 735 hours ago

রাজধানীর ইস্কাটন গার্ডেনে গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এসআই মোশাররফ হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়য়ের করেছেন। মামলা নং ৫৩। শিশু গৃহকর্মীর নাম জাহিদুল ইসলাম শাওন (১২)। চিকিৎসার জন্য শিশু শাওনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৯৯৯ নাম্বারে অভিযোগ আসার পর রমনা থানা পুলিশ গৃহকর্মী নির্যাতনের সত্যতা পেয়েই ওই মামলা করে। বৃহস্পতিবার বিকেলেই মামলা রুজু হয়েছে বলে নিশ্চিত করেছেন রমনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম।

তিনি বলেন, এই মামলায় আটক তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা হলেন, গৃহকর্তা মোজাম্মেল হোসেন বাহারের স্ত্রী তামান্না খান ও ছেলে তানজিলুর রহমান এবং গৃহকর্তার ভায়রা ইকবাল হোসেন সোহাগ। ওসি জানান, ঘটনার পর থেকে গৃহকর্তা মোজাম্মেল হোসেন বাহার পলাতক রয়েছেন। এই ঘটনার সাথে আরো যারা জড়িত এবং পলাতক অবস্থায় আছেন তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, ইস্কাটন গার্ডেনের ১২/এ, নম্বর বাড়ির ১১ তলার ১১০২ নম্বর ফ্ল্যাটের শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতনের ঘটনায় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে এলাকার এক বাসিন্দা। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুকে উদ্ধার ও তিনজনকে আটক করে। নির্যাতিত শিশু শাওনের হাত-পা, পিঠ, পায়ের তলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। শাওনের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জের সাহেগঞ্জে। শাওনের বাবা জাহিদুল হোসেন কালু পেশায় একজন মিস্ত্রি।

 


bdnewseveryday.com © 2017 - 2018