BdNewsEveryDay.com
Wednesday, April 25, 2018

ব্যাংকের টাকা ‘লুটপাট’ করেছে সরকার

Monday, April 16, 2018 - 217 hours ago

লালমনিরহাট: ব্যাংকে টাকা নেই, আওয়ামী লীগ সরকার সব টাকা ‘লুটপাট’ করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, আওয়ামী লীগের ছেলেরা রাস্তায় মেয়েদের আটকিয়ে ‘ধর্ষণ’ করেন। মামলা নেয় না পুলিশ। তাই বাধ্য হয়ে ১৪ বছরের মেয়েকে বাল্যবিয়ে দিতে বাধ্য হচ্ছেন বাবারা।

সোমবার (১৬ এপ্রিল) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলার কুমড়িরহাট এসসি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন এরশাদ।

তিনি আরো বলেন, দেশের মানুষ পরিবর্তন চায়। আমরা জেগে উঠেছি। জাতীয় পার্টির প্রতি দেশবাসীর ভালবাসা প্রমাণ করে আগামী দিনে আমরা সরকার গঠন করবো। এজন্য লালমনিরহাটের তিনটি আসনে যথাক্রমে মেজর খালেদ আক্তার, রোকন উদ্দিন বাবুল ও জিএম কাদেরকে জাপার প্রার্থী ঘোষণা করে আগামী নির্বাচনে লাঙলে ভোট চান এরশাদ।

জাপা চেয়ারম্যান বলেন, আমরা এমন উপজেলা চাই না, যেখানে উপজেলা পরিষদ চেয়ারম্যানরা বাসায় ঘুমান, আর নির্বাহী কর্মকর্তারা (ইউএনও) উপজেলা চালান। আমরা আবার সেই আগের উপজেলা পরিষদ গঠন করব।

এরশাদ বলেন, জাতীয় পার্টি জেগে উঠেছে। এ বিশাল জনসমুদ্র সেটাই প্রমাণ করে। আমার জীবনে এতো মানুষের সমাগম কোনো জনসভায় দেখিনি। এ জনসমুদ্র দেখে এবং আপনাদের ভালবাসা পেয়ে নিজেকে ৪০ বছরের মানুষ মনে হচ্ছে আজ।

আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের।

আদিতমারী উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- এলজিইডি প্রতিমন্ত্রী ও জাপার প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য মেজর (অবঃ) খালেদ আক্তার, চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ।

এর আগে এরশাদ নীলফামারীর জলঢাকা হয়ে তিস্তা ব্যারাজ রেস্ট হাউজে দুপুরের খাবার শেষে সড়কপথে জনসভা মঞ্চে উপস্থিত হন। জনসভা শেষে রংপুরের উদ্দেশে রওনা হন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮ টিএ


bdnewseveryday.com © 2017 - 2018