BdNewsEveryDay.com
Tuesday, July 17, 2018

প্রিয়াঙ্কার সাথে গোপনে ভারতে নিক

Friday, June 22, 2018 - 599 hours ago

প্রিয়াঙ্কা চোপড়ার সাথে গোপনে ভারতে এসেছেন তার কথিত প্রেমিক নিক। জানা গেছে, ভারতে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সাথে দেখা করার জন্যই তিনি এসেছেন। এছাড়াও অতি সম্প্রতি মুম্বাইয়ে প্রিয়াঙ্কা একটি বাংলা ১০০ কোটি রুপি দিয়ে ক্রয় করেন। বিলাসবহুল এই বাংলোর মধ্যে রয়েছে ১৫ টি বেডরুম।

জানা গেছে, এই বাংলোতে ওঠা উপলক্ষে একটি পার্টি আয়োজন করা হয়েছে যেখানে প্রিয়াঙ্কা পরিবারের সাথে নিক অংশ নেবেন। ইতোমধ্যে ভারতীয় পাপারাজ্জিদের ক্যামেরায় নিকের আগমন ধরা পড়েছে। যদিও নিককে আড়াল করার সর্বোচ্চ চেষ্টাই করেছেন।

একটি গাড়িতে যখন প্রিয়াঙ্কা ও নিক আরোহন করেন তখন তাদের তখন প্রিয়াঙ্কার শরীরে কালো রঙের জামা ও নিকের শরীরে একটি ডেনিমের জ্যাকেট ছিল। তাঁদেরকে প্ররথম দেখা যায় মুম্বাইয়ের বিমানবন্দর থেকে একটি গাড়িতে উঠতে। পাপারাজ্জিরা হাজির হলে দ্রুত তারা ঘটনাস্থল ত্যাগ করেন। 

২০১৭-র মেট গালায় যখন তাঁরা একসঙ্গে হাজির হয়েছিলেন, তখন থেকেই শুরু হয় গুঞ্জন। এরপর থেকে ক্রমশ নিক জোনাসের কাছাকাছি আসতে শুরু করেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি প্রিয়াঙ্কার সঙ্গে নিক লিভ ইন সম্পর্কে রয়েছেন বলেও শোনা যাচ্ছে।

যা নিয়ে ইতিমধ্যেই বেশ কিছুটা ক্ষোভ প্রকাশ করেছেন নিকের প্রাক্তন বান্ধবী ডেল্টা গুডরেম। কিন্তু, প্রাক্তন বান্ধবী যতই ক্ষোভ প্রকাশ করুন না কেন, নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কের বাঁধন কিন্তু দিন দিন আরও শক্ত হচ্ছে।


bdnewseveryday.com © 2017 - 2018