BdNewsEveryDay.com
Saturday, December 15, 2018

নওগাঁয় ট্রাকের ধাক্কায় দুই আম ব্যবসায়ী নিহত

Friday, June 22, 2018 - 838 hours ago

নওগাঁর সাপাহার উপজেলায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত রিকশাভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। তাঁরা হলেন আম ব্যবসায়ী আবদুস সালাম (২৪) ও হিরোন বেপারী (৩০)। আজ শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলা সদরের গোডাউনের মোড়ে এ  ঘটনা ঘটে।

নিহত সালাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর গ্রামের এবং হিরোন ভোলা জেলার বড়চর সামাইয়া গ্রামের বাসিন্দা। তাঁরা নওগাঁর সাপাহার উপজেলা থেকে আম সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতেন বলে জানা গেছে।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুল আলম শাহ জানান, সকালে নওগাঁ থেকে একটি ধানবোঝাই ট্রাক সাপাহার হয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। সাপাহারের গোডাউনের মোড়ে ট্রাকটি বিপরীতগামী রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা দুই আম ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় ভ্যানচালক আতাউর রহমান গুরুতর আহত হন। তাঁকে প্রথমে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে সাপাহার থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে এলাকাবাসী।

এ ঘটনায় সাপাহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


bdnewseveryday.com © 2017 - 2018