BdNewsEveryDay.com
Saturday, December 15, 2018

সমালোচকদের একহাতে নিলেন রোহিত শর্মা

Friday, June 22, 2018 - 838 hours ago

আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে যাওয়ার আগে বাধ্যতামূলক ইয়োইয়ো টেস্টে উত্তীর্ণ হলেন সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা। এ মাসের ১৫ তারিখ অধিনায়ক বিরাট কোহলিসহ এই সফরে ভারতীয় দলে সুযোগ পাওয়া সব ক্রিকেটার ইয়োইয়ো টেস্ট দিলেও, রাশিয়ায় স্পনসর সংক্রান্ত দায়বদ্ধতা থাকায় সেদিন অব্যাহতি চেয়েছিলেন রোহিত।

ইয়োইয়ো টেস্টে উত্তীর্ণ হওয়ার পর ট্যুইট করে সমালোচকদের একহাত নিয়েছেন রোহিত। তিনি লিখেছেন, আমি কোথায়, কীভাবে সময় কাটাচ্ছি সেটা অন্য কারো দেখার কথা নয়। আমি যতক্ষণ নিয়ম মেনে চলছি, ততক্ষণ ছুটি প্রাপ্য। এবার আসল খবর নিয়ে আলোচনা শুরু হোক। আমি একটা সুযোগ পেয়েই ইয়োইয়ো টেস্টে উত্তীর্ণ হয়েছি।

বিসিসিআই-এর জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশন) সাবা করিম জানিয়েছেন, রোহিত আগেই জানিয়েছিলেন, ১৫ জুন তিনি ইয়োইয়ো টেস্ট দিতে পারবেন না। সেই কারণে তিনি এই টেস্ট দিলেন।

ভারতীয় দল আগামীকাল শনিবার আয়ারল্যান্ডের উদ্দেশে রওনা হচ্ছে। ২৭ তারিখ ডাবলিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ২৯ তারিখ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন বিরাট-রোহিতরা। এরপর তারা যাবেন ইংল্যান্ডে।


bdnewseveryday.com © 2017 - 2018