BdNewsEveryDay.com
Tuesday, July 17, 2018

কোচ সাম্পাওলিকেই দুষছেন আর্জেন্টাইন সমর্থকরা

Friday, June 22, 2018 - 600 hours ago

অঘটনের বিশ্বকাপ শুরু হয়ে গেছে। আইসল্যান্ডের কাছে ড্র’ এর পর এবার ক্রোয়েশিয়ার কাছে লজ্জাজনকভাবে হেরেছে আর্জেন্টিনা। ব্রাজিল বিশ্বকাপে জার্মানির কাছে সেলেকাওদের ১-৭ গোলে হার ছিল বিশ্বকাপের ইতিহাসের লজ্জাজনক হার। এবার অবশ্য কোয়ার্টার পর্যন্ত যেতে হয়নি, গ্রুপ পর্বেই লজ্জার ম্যাচ দেখল ফুটবল বিশ্ব।

ক্রোয়োশিয়ার কাছে ৩ গোলের ব্যবধানে হেরে বিধ্বস্ত আর্জেন্টিনা। আর্জেন্টাইন ফুটবলের এই কালো দিনের জন্য কোচ সাম্পাওলির সিদ্ধান্তকেই দুষছেন সমর্থকরা। নিজনি নভগোরড স্টেডিয়ামেই ম্যাচ ক্ষোভের বহিঃপ্রকাশ দেখায় সমর্থকরা। কোচের পরিবর্তন চেয়ে সরব হয়েছে ম্যারাডোনার দেশের ফুটবল অনুরাগীরা।

ম্যাচ শেষে গ্যালারিতেই সাম্পাওলি হাটাও স্লোগান শোনা যায় তাদের গলায়। শুধু তাই নয়, ম্যাচ শেষে বিশ্বকাপ সম্প্রচারকারী চ্যানেলের অনুষ্ঠানে হতাশ এক আর্জেন্টাইন সমর্থক এই হারের জন্য সাম্পাওলিকে দুষেছেন। মূর্খ কোচ বলে ব্যঙ্গ করেছেন তাকে।

উল্লেখ্য, এই কোচই ঘরের মাঠে চিলিকে কোপা আমেরিকা ট্রফি দিয়েছেন। আর্জেন্টিনা কোপার মঞ্চে সাম্পাওলির কোচিংয়ে থাকা চিলির কাছে হেরেছিল। এরপর ২০১৭ সালে সাম্পাওলিকে আর্জেন্টাইন কোচ করা হয়। মেসিদের কোচ হয়ে অবশ্য নিজেকে সাফল্যের চূড়ায় নিয়ে যেতে পারেননি সাম্পাওলি।

এখন মেসিদের বিশ্বকাপ জয়ের স্বপ্নের আকাশে কালো মেঘ। শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারালেই চলবে না, অন্য দলগুলির ফলাফলের উপরও তাকিয়ে থাকতে হবে। এমন অবস্থায় বিশ্বকাপ শেষ হলেই সাম্পাওলির বিদায় চাইছেন সমর্থকরা।


bdnewseveryday.com © 2017 - 2018