BdNewsEveryDay.com
Tuesday, July 17, 2018

দুই সন্তানকে হত্যার পর দরিদ্র বাবার আত্মহত্যা!

Friday, June 22, 2018 - 600 hours ago

নরসিংদীর রায়পুরায় দুই সন্তানকে হত্যার পর তাদের বাবা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আজ শুক্রবার ভোরে রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন তুলাতলী গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত কাজল মোল্লা (৩২), তাঁর মেয়ে কাকলী আক্তার (৮) ও ছেলে সোয়ান মোল্লার (৫) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  দারিদ্র্যের কারণে সন্তানদের নিয়ে কাজল আত্মহত্যা করেন বলে ধারণা করছে পুলিশ।

নিহত কাজল মোল্লার বড় ভাই সামসু মোল্লা বলেন, ‘কাজল তিন বছর ধরে আমাদের বাড়িতে থাকে না। সে উপজেলার নয়াচর গ্রামের শ্বশুরবাড়িতে থেকে নরসিংদী শহরে অটোরিকশা চালাত। মাঝেমধ্যে আমাদের বাড়িতে আসত খোঁজখবর নিতে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার আগে সে তার দুই সন্তানকে নিয়ে আমাদের বাড়িতে আসে। আমাদের দেখে সন্ধ্যার পর চলেও যায়। আজ সকালে খবর পাই, আমাদের বাড়ির খানিকটা দূরে তার দুই সন্তানকে হত্যা করে সে আত্মহত্যা করেছে। দৌড়ে গিয়ে দেখি, নোংরা পরিবেশে বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে সন্তান দুটির লাশ পড়ে আছে এবং একটি গাছে সে ঝুলে আছে।’

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ তিনটি উদ্ধার করে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দারিদ্র্যের কারণে সন্তানদের নিয়ে কাজল আত্মহত্যা করেছেন। তদন্তের আগে এর বেশি কিছু বলা সম্ভব নয়।


bdnewseveryday.com © 2017 - 2018