BdNewsEveryDay.com
Tuesday, July 17, 2018

সিসিকে নৌকা-ধানের শীষের মনোনয়ন দাবিদার এক ডজন প্রার্থী

Friday, June 22, 2018 - 608 hours ago

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়ন চেয়েছেন এক ডজন প্রার্থী। তারা নৌকা ও ধানের শীষের মনোনয়ন পেতে আবেদন করেছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা হলেন- সাবেক মেয়র সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার, শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

ঢাকায় অবস্থানরত সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা তপন মিত্র বাংলানিউজকে বলেন, আওয়ামী লীগের ৫ নেতাসহ ৬ জন ঢাকার ধানমন্ডি কার্যালয়ে পৃথকভাবে মনোনয়ন পত্র জমা দেন।

তিনি বলেন, আগামীকাল মহানগরের ৪১ নেতার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে। 

এদিকে, ধানের শীষের প্রার্থী হতে মনোনয়নপত্র জমা দিয়েছেন দলটির ৬ নেতা।

তারা হলেন- বিএনপির কেন্দ্রীয় সদস্য ও বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, নগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপি নেতা রেজাউল হাসান কয়েস লোদী, সাবেক নগর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকী, যুবদল নেতা সালাহ উদ্দিন রিমন। 

বিএনপির কেন্দ্রীয় সদস্য ও বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী বাংলানিউজকে বলেন, দলীয় মনোনয়নপত্র জমা দেওয়ার পর কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মনোনয়ন প্রত্যাশীদের বৈঠক হয়েছে।

আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হবে সিসিক নির্বাচন। ২৮ জুন পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। বাছাই ১ ও ২ জুলাই, প্রত্যাহার ৯ জুলাই এবং ভোটগ্রহণ ৩০ জুলাই। 

বাংলাদেশ সময়: ০২৫৫ ঘণ্টা, জুন ২২, ২০১৮ এনইউ/ওএইচ/


bdnewseveryday.com © 2017 - 2018