BdNewsEveryDay.com
Tuesday, July 17, 2018

বিএনপির ১৫ মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার সন্ধ্যায়

Thursday, June 21, 2018 - 618 hours ago

ঢাকা: রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী ১৫ প্রার্থী ফরম জমা দিয়েছেন। দলীয় মনোনয়ন বোর্ড তাদের সবার সাক্ষাৎকার নেবে বৃহস্পতিবার (২১ জুন) সন্ধ্যায়।

বিকেল সাড়ে ৪টায় দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

টিপু বলেন, বুধবার (১৬ জন) মনোনয়ন প্রত্যাশীরা ফরম সংগ্রহ করলেও বৃহস্পতিবার একজন বাদে ১৫ জন সেই ফরম পূরণ করে জমা দিয়েছেন। সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী তার ফরম জমা দেননি বলেন জানান টিপু। প্রত্যেকের কাছ থেকে ফরম বাবদ নেওয়া হয় ১০ হাজার টাকা। পরে জমার সময় আরো ২৫ হাজার টাকা করে নেওয়া হয়।

যারা ফরম জমা দিয়েছেন: রাজশাহী: একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

সিলেট: মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর সেক্রেটারি বদরুজ্জামান সেলিম, ছাত্রদল নেতা সালাহ উদ্দিন রিমন।

বরিশাল: দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবাদুল হক চাঁন, বর্তমান মেয়র আহসান হাবিব কামাল, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন, কেন্দ্রীয় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন, সাবেক ছাত্রনেতা আলী হায়দার বাবুল, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব।

যারা মনোনয়ন পাওয়ার জন্য ফরম জমা দিয়েছেন তাদের সবাইকে সন্ধ্যায় রাজধানীর গুলশান কার্যালয়ে সাক্ষাৎকার নেওয়ার জন্য ডাকা হয়েছে। সাক্ষাৎকার শেষে দলের পক্ষ থেকে মেয়র পদে তিন সিটিতে তিনজনের নাম ঘোষণা করা হবে।

সহ-দফতর সম্পাদক বলেন, বিকেল ৪টা পর্যন্ত ফরম জমা নেওয়া হয়েছে। আর জমা দেওয়ার সুযোগ নেই। আমরা ফরম নিয়ে মনোনয়ন বোর্ডের (গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে) উদ্দেশে রওয়ানা করেছি।   বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ২১, ২০১৮ এমএইচ/আরবি/


bdnewseveryday.com © 2017 - 2018