BdNewsEveryDay.com
Friday, July 20, 2018

গাজীপুরে ধরপাকড়ের অভিযোগ রিজভীর

Thursday, June 21, 2018 - 701 hours ago

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার গাজীপুরের প্রার্থীদের সঙ্গে সমন্বয় সভার পরদিন থেকে গাজীপুর সিটির বিভিন্ন ওয়ার্ডে বিএনপির নির্বাচন সংশ্লিষ্ট নেতাদের ধরপাকড় শুরু হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (২১ জুন) বিকেলে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, কাশিমপুর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বিএনপির ইউনিয়ন সভাপতি শওকত হোসেন সরকারকে গ্রেফতার করা হয়েছে। গতরাতে কাশিমপুর ইউনিটের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব শাহিন, কাশিমপুর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য শাজাহান ডিলার, কোনাবাড়ী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক ডা. মিলন, কোনাবাড়ী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সচিব মিলন মিয়া ও কোনাবাড়ী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সাইফুল ইসলামকে ঢাকা ডিবি পুলিশ গ্রেফতার করেছে।

এছাড়া ৩০ নং ওয়ার্ড বালিয়াড়া নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য মো. আবদুস সামাদ, শাহ আলম এবং ৪৭ নং ওয়ার্ড টঙ্গী নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য আবু সায়েমকে গাজীপুর ডিবি পুলিশ গ্রেফতার করে।

রিজভী বলেন, গাজীপুরে নির্বাচনের মিডিয়া সেল প্রধান এবং কেন্দ্রীয় বিএনপির সদস্য ডা. মাজহারুল আলম, কাউলতিয়া নির্বাচন পরিচালনার আহ্বায়ক নাজিম চেয়ারম্যান ও জেলা বিএনপির নেতা সাইফুল ইসলাম বাবুলের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে।

তিনি বলেন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুকে গ্রেফতার করে গতকাল পুলিশ শাহবাগ থানায় রিমান্ডে নিয়েছে। সেখান থেকে তাকে আজ সকালে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের সদস্যদের দাবি টুকু গতকাল পর্যন্তও সুস্থ ছিলেন, কিন্তু রিমান্ডে নেওয়ার পর তাকে শারীরিক নির্যাতন করার ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় পুলিশ হাসপাতালে ভর্তি করেছে। এ ব্যাপারে তারা উদ্বিগ্ন ও ক্ষোভ প্রকাশ করেছেন।

খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে সারাদেশব্যাপী বিক্ষোভ সমাবেশ চলাকালে গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীদের তালিকা দেন রুহুল কবির রিজভী।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২১, ২০১৮ এমএইচ/এমজেএফ


bdnewseveryday.com © 2017 - 2018