BdNewsEveryDay.com
Friday, July 20, 2018

‘ক্রোয়েশিয়া ফিনিশ, যাও’, বলছেন মাশরাফি

Thursday, June 21, 2018 - 702 hours ago

বিশ্বকাপের উন্মাদনা চলছে দুনিয়াজুড়ে। ভক্ত ও সমর্থকরা মেতেছেন নিজ নিজ দলের বন্দনায়। বাংলাদেশে যেন এই উন্মাদনা একটু বেশিই।  তারকারাও বা বাদ যাবেন কেন? বাংলাদেশ ক্রিকেট দলের তারকারাও মেতেছেন ফুটবলের এই বর্ণিল আসরে। জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যেন একটু বেশিই উচ্ছ্বসিত। আজ ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচের আগে তিনি জানালেন অভয়বাণী। মেসি একাই ক্রোয়েশিয়াকে হারাতে পারবে বলে বিশ্বাস বাংলাদেশের এই তারকার।

‘ডি’ গ্রুপের প্রথম ম্যাচে আর্জেন্টিনার শুভসূচনা হয়নি। প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করতে হয় আর্জেন্টাইনদের। আজ বাংলাদেশ সময় রাত ১২টায় দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসিরা। দলটির অন্য সমর্থকদের মতো মাশরাফিও আশা করেন, এই ম্যাচে ক্রোয়েশিয়াকে হারিয়ে নকআউট পর্বের টিকেট নিশ্চিত করবে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার হয়ে যেন মাশরাফিই ভক্ত-সমর্থকদের অভয় দিলেন। মাশরাফির মতে, আর্জেন্টিনা দলের তারকা খেলোয়াড় মেসি একাই ক্রোয়েশিয়াকে হারানোর জন্য যথেষ্ট। এমনকি এই ম্যাচে ফুটবলের ছোট জাদুকর হ্যাটট্রিকও করে ফেলতে পারেন বলে ধারণা মাশরাফির। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় ৩৪ বছর বয়সী এই তারকা বলেন, ‘মেসি একাই ক্রোয়েশিয়াকে শেষ করে দেবে, শেষ।  মিনিমাম দুইটা তো শিওর, হ্যাটট্রিকও হতে পারে। অ্যাসিস্ট-ম্যাসিস্ট বুঝি না। দুইটা তো গোল করবেই, তিনটাও হতে পারে। ক্রোয়েশিয়া ফিনিশ, যাও!’




bdnewseveryday.com © 2017 - 2018