BdNewsEveryDay.com
Sunday, June 24, 2018

চোরাই মোবাইলসহ গ্রেফতার ৭

Wednesday, June 13, 2018 - 252 hours ago

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানাধীন হাজারী লেন মসজিদ গলি ও লয়েল রোডের হাবিব আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চুরি হওয়া ৭টি মোবাইল ফোন, ১টি লাগেজ ও ১টি ব্যাগসহ ৭ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (১৩ জুন) রাত ৮টায় গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) আবু বকর সিদ্দিকের নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দীন ও পুলিশ পরিদর্শক মো. শাহাদাৎ হোসেন খান এ অভিযানে নেতৃত্ব দেন।

আসিফ মহিউদ্দীন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাজারী লেন মসজিদ গলি বাটা বিল্ডিংয়ের ষষ্ঠ তলার ব্যাচেলর বাসা হতে মো. মোবারক হোসেন (২৩), মো. আবু বক্কর (১৯), মো. আরাফাত (১৯) ও মো. রবিউল আলমকে (১৮) মোবাইল চুরি করে নেওয়ার সময় বাসার মালিক মো. আকতার কামালের শোর-চিৎকারে আশপাশের লোকজনের সহায়তায় মহানগর গোয়েন্দা বিভাগের বিশেষ টিম-০৪ তাদের গ্রেফতার করে। তাদের দেহ তল্লাশি করে ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা পুলিশকে জানায়, তারা ৭ জন  সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। বিভিন্ন স্থানে মোবাইল ফোন ও যাত্রীদের লাগেজ, ব্যাগ চুরি করে।

তাদের স্বীকারোক্তির ভিত্তিতে পাশের লয়েল রোডের হোটেল আল হাবিবের দোতলার ২০ নম্বর রুমে অভিযান চালিয়ে চক্রের  অপর সদস্য মো. শাহ আলম (২৬), মোহাম্মদ হোসেন (২৫) ও মো. ইউসুফ (৩৫) গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে ঈদে ঘরমুখো যাত্রীদের ১টি লাগেজ ও ১টি ব্যাগ উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান আসিফ মহিউদ্দীন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৮ এআর/টিসি


bdnewseveryday.com © 2017 - 2018