BdNewsEveryDay.com
Thursday, August 16, 2018

শেরপুরে এশিয়া কাপ জয়ী জ্যোতিকে সংবর্ধনা

Wednesday, June 13, 2018 - 838 hours ago

শেরপুরে এখন সর্বত্রে চলছে জ্যোতি বন্দনা। এশিয়া কাপ জয়ী বাংলাদেশ জাতীয় প্রমিলা ক্রিকেট দলের সদস্য নিগার সুলতানা জ্যোতিকে আজ বুধবার শেরপুরে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। 

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত এই নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়রসহ শেরপুরের বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত থেকে জ্যোতিকে সম্মাননা জানান। 

আজ দুপুরে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে শেরপুরে আসার পথে চ্যাম্পিয়ন ক্রিকেটার নিগার সুলতানা জ্যোতিকে সদর উপজেলার কানাশাখেলা মোড়ে শতাধিক মোটরসাইকেল বহর জাতীয় পতাকা হাতে নিয়ে তাকে স্বাগত জানায়। পরে ব্যান্ড পার্টির বাদ্য-বাজনার তালে ও মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে বাংলার বাঘিনী জ্যোতিকে নিয়ে সংবর্ধনাস্থল শহরের চকবাজার কেন্দ্রিয় শহীদ মিনার চত্বরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। সেখানে অতিথিবৃন্দ এবং বিশিষ্ট নাগরিকরা তাকে অভ্যর্থনা জানান। বিভিন্ন সংস্থা, সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে তার হাতে ক্রেস্ট, সম্মাননা স্মারক এবং উপহার তুলে দেওয়া হয়।  

এ সময় জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক এমপি, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ভারপ্রাপ্ত পৌর মেয়র আতিকুর রহমান মিতুল, সমাজকর্মী রাজিয়া সামাদ ডালিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম। 

এ ছাড়াও জনউদ্যোগ আহ্বায়ক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে জ্যোতির জন্ম, বেড়ে ওঠা এবং ক্রিকেট জীবনের ওপর প্রবন্ধ পাঠ করেন সাংবাদিক হাকিম বাবুল। 

অপরদিকে সংবর্ধনার জবাবে কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে দেশের জন্য আরও ভালো কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন জ্যোতি। অনুষ্ঠানে হুইপ আতিক জ্যোতিকে তার এই অনবদ্য কীর্তির জন্য এক লাখ টাকা প্রদানের ঘোষণা দেন।  

জানা গেছে, বাংলাদেশ জাতীয় প্রমীলা ক্রিকেট দলের নির্ভরযোগ্য সদস্য নিগার সুলতানা জ্যোতি। তিনি শেরপুরে শহরের ১ নম্বর ওয়ার্ডের রাজবলস্নভপুর মহল্লার সিরাজুল হক ও সালমা হক দম্পতির মেয়ে।  উল্লেখ্য, গত ১০ জুন মালয়েশিয়ায় অনুষ্ঠিত নারী এশিয়া কাপ ক্রিকেটের ফাইনাল খেলায় ভারতের বিপক্ষে ২৪ বলে দলের পক্ষে ব্যক্তিগত সর্বোচ্চ ২৭ রান করেন এই উইকেট রক্ষক-ব্যাটসম্যান। তার এই দ্রুতগতির রানই জয়ের ভীত গড়ে দেয়। 


bdnewseveryday.com © 2017 - 2018