BdNewsEveryDay.com
Wednesday, October 17, 2018

শেরপুরে ক্রিকেটার জ্যোতিকে সংবর্ধনা

Wednesday, June 13, 2018 - 838 hours ago

বুধবার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়রসহ শেরপুরের বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত থেকে জ্যোতিকে সম্মাননা জানান।

এরআগে বুধবার ঢাকা থেকে সড়ক পথে শেরপুরে আসেন জ্যোতি। শহরের রাজবল্লভপুর মহল্লায় তার বাড়ি। তার গাড়ি শেরপুর শহরের প্রবেশমুখ কানাশাখেলা মোড়ে পৌঁছলে বাদ্যযন্ত্র বাজিয়ে ও মোটরসাইকেল শোভাযাত্রা করে তাকে স্বাগত জানানো হয়।

শোভাযাত্রা নিয়ে তা নিয়ে সংবর্ধনাস্থল শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নিয়ে যাওয়া হয়। সেখানে অতিথিবৃন্দ এবং বিশিষ্ট নাগরিকরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

পরে শেরপুর পৌরসভা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, ডিএফএ, ক্রিকেট আম্পায়ার্স অ্যাসোসিয়েশন, জেলা ছাত্রলীগ, খেলাঘর, মহিলা পরিষদসহ বিভিন্ন সংস্থা, সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে জ্যোতিকে ক্রেস্ট, সম্মাননা স্মারক এবং উপহার তুলে দেওয়া হয়।



এ সময় হুইপ আতিক জ্যোতিকে এক লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দেন।

রাজবল্লভপুর মহল্লার সিরাজুল হক ও সালমা হক দম্পতির মেয়ে জ্যোতি নারী ক্রিকেট দলের উইকেট রক্ষক। গত ১০ জুন মালয়েশিয়ায় অনুষ্ঠিত এশিয়া কাপ টি-টোয়েন্টির ফাইনালে ভারতের বিপক্ষে সর্বোচ্চ রান করেন তিনি।

২০১৫ সালের সেপ্টেম্বরে টি-টোয়েন্টি এবং অক্টোবরে ওয়ান ডেতে অভিষেক হয় জ্যোতির। এরপর থেকেই জাতীয় দলে আছেন তিনি। ২০১৬ সালে আইসিসি জ্যোতিকে উদীয়মান সেরা পাঁচ নারী ক্রিকেটারের একজন বলে স্বীকৃতি দেয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আগামীতে আরও ভাল কিছু করার জন্য সবার দোয়া চেয়েছেন জ্যোতি।


bdnewseveryday.com © 2017 - 2018