BdNewsEveryDay.com
Wednesday, June 20, 2018

কেরানীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

Wednesday, June 13, 2018 - 156 hours ago

কেরানীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া ইউনিয়নের তালেপুর গ্রামের নিহতের নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় পুলিশ নিহতের ছোট ভাই শেখ শাদীকে (৪০) গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে নিহতের মেঝে ভাই মোঃ ডালিম বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের নাম মোঃ কায়কোবাদ (৫৫)। তার পিতার নাম মৃতঃ আব্বাস উদ্দিন। 

এ ঘটনায় পরিবারের কেউ সাংবাদিকদের সাথে কথা না বলায় নিহতের পরিবারের বরাদ দিয়ে কলাতিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ শাহ আলম জানান, নিহত কায়কোবাদ একজন ব্যবসায়ী। আর ছোট ভাই শেখ শাদী দীর্ঘদিন জাপানে প্রবাস করে কিছুদিন পূর্বে দেশে ফিরে এসেছে। বিদেশে থাকার কারণে এখনো সে বিয়ে করেন নাই(অবিবাহিত)। তাদের বাবার একটি সম্পত্তি পুরান ঢাকায় ছিল। সেই সম্পত্তি বিক্রি করে বড় ভাই গ্রামের বাড়ি তালেপুরে দ্বিতল ভবন তৈরি করে। গতকাল সকালে ছোট ভাই শেখ শাদী বড় ভাই কায়কোবাদের কাছে তার বাবার সম্পত্তির ভাগ চান। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে  বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এর এক পর্যায়ে বড় ভাই মাটিতে লুটিয়ে পড়লে তার স্ত্রী-সন্তানরা ডাকচিৎকার করতে থাকে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে মুমুর্ষূ অবস্থায় কায়কোবাদকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর এলাকাবাসী পুলিশকে খবর দিলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠাই। 

তিনি আরো জানান, নিহতের শরীরে বিভিন্ন জায়গায় আচরের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, ঘটনার সময় ষ্টক করে মারা যেতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসলেই বলা যাবে মৃত্যুর রহস্য। এ ঘটনায় নিহতের মেঝ ভাই মোঃ ডালিম বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় ছোট ভাইকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। বুধবার সকালেই পুলিশ বাড়ি থেকে ছোট ভাই শেখ শাদীকে গ্রেপ্তার করেছে। 


bdnewseveryday.com © 2017 - 2018