BdNewsEveryDay.com
Sunday, December 15, 2019

টিসিবির ন্যায্যমূল্যের পেঁয়াজ বেশি দামে দোকানির কাছে বিক্রি

Monday, December 02, 2019 - 300 hours ago

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ন্যায্যমূল্যে বিক্রির জন্য বরাদ্দ পেঁয়াজ বেশি দামে দোকানির কাছে বিক্রি করে দিয়েছেন এক ডিলার। পরে খবর পেয়ে অভিযান চালিয়ে ওই পেঁয়াজ জব্দ করেছে পুলিশ। অভিযানে ডিলার, দোকানিসহ চারজনকে আটক করা হয়েছে। চট্টগ্রাম নগরের অক্সিজেনের মসজিদ গলি এলাকায় সোমবার রাত আটটায় এই ঘটনা ঘটে। ওই দোকানির কাছ থেকে সাত বস্তা পেঁয়াজ উদ্ধার করা হয়েছে। প্রতি বস্তায় ২৫ কেজি করে পেঁয়াজ আছে।

পুলিশ সূত্র জানায়, টিসিবির ডিলার দোলন বড়ুয়া নগরের অক্সিজেনের মসজিদ গলিতে জাহাঙ্গীর স্টোরে সাত বস্তা পেঁয়াজ বিক্রি করে দিয়েছেন এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানের সময় দোকানেই ছিলেন ওই ডিলার। পরে ডিলার, তাঁর সহকারী দিলীপ বড়ুয়া, দোকানি জাহাঙ্গীর ও ট্রাকচালক এমদাদুল হককে আটক করা হয়।

বায়েজিদ বোস্তামী থানার উপপরিদর্শক আজাদ হোসেন প্রথম আলোকে বলেন, ডিলার দোলন বড়ুয়া খোলাবাজারে ন্যায্যমূল্যে বিক্রির জন্য টিসিবির কাছ থেকে পেঁয়াজ কিনেছেন ৪০ টাকা করে। এসব পেঁয়াজ খোলাবাজারে মানুষের কাছে ৪৫ টাকা করে বিক্রি করার কথা। কিন্তু ওই ডিলার ১৭৫ কেজি পেঁয়াজ দোকানি মোহাম্মদ জাহাঙ্গীরের কাছে বিক্রি করে দেন। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়েছে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018