BdNewsEveryDay.com
Saturday, November 23, 2019

মইন উদ্দীন খান বাদলের জানাজা শনিবার

Friday, November 08, 2019 - 345 hours ago

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী ও চান্দগাঁও) আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি মইন উদ্দীন খান বাদলের (৬৭) জানাজা কাল শনিবার অনুষ্ঠিত হবে। আগামীকাল সকাল সাড়ে দশটায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর চট্টগ্রামে আরও তিন দফা জানাজা হবে। আজ শুক্রবার রাতে ভারত থেকে মইন উদ্দীন খান বাদলের মরদেহ ঢাকায় পৌঁছাবে। ঢাকায় প্রথম জানাজা শেষে তাঁর মরদেহ উড়োজাহাজে করে চট্টগ্রামে আনা হবে। মইন উদ্দীন খান বাদলের পারিবারিক সূত্রে এসব তথ্য জানা গেছে।

প্রয়াত সাংসদের ভাই মনির খান প্রথম আলোকে জানান, আজ রাতে ভারত থেকে মইন উদ্দীন খান বাদলের মরদেহ ঢাকায় আনা হবে। পরদিন শনিবার ঢাকায় প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে বেলা তিনটায় দ্বিতীয় জানাজা, বোয়ালখালী সিরাজুল ইসলাম কলেজে বাদ আসর তৃতীয় জানাজা এবং ইব্রাহিম নূর মোহাম্মদ উচ্চবিদ্যালয় মাঠে বাদ মাগরিব চতুর্থ জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাঁকে সারোয়াতলীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ভারতের বেঙ্গালুরুর নারায়ণ হৃদ্‌রোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার ভোরে মইন উদ্দীন খান বাদল মারা যান। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী গ্রামে। ২০০৮ সাল থেকে তিনি চট্টগ্রামের বোয়ালখালী-চান্দগাঁও (চট্টগ্রাম-৮) আসনের সাংসদ। দুই বছর আগে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। এ ছাড়া তিনি হৃদ্‌রোগেও ভুগছিলেন।

আরও পড়ুন: মইন উদ্দীন খান বাদল আর নেই

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018