BdNewsEveryDay.com
Saturday, November 23, 2019

সাকিব কোনো অপরাধ করেনি, বলে গেলেন রিয়াদ

Wednesday, October 30, 2019 - 560 hours ago

তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আজ বুধবার ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

আইসিসির নিষেধাজ্ঞার কারণে দলের সেরা খেলোয়াড় সাকিব আল হাসানকে ছাড়াই ভারতের বিপক্ষে খেলতে উড়াল দিয়েছে টাইগাররা।

তবে টি-টোয়েন্টি সিরিজের জন্য অধিনায়কের দায়িত্ব পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, সিরিজে দল হিসেবে তাঁরা ভালো করতে আশাবাদী।

ইউএনবি এক প্রতিবেদনে জানায়, ঢাকা বিমানবন্দরে সাংবাদিকদের মাহমুদউল্লাহ বলেন, ‘আমরা কী হারিয়েছে তা সবাই জানে। সে (সাকিব) আমাদের সেরা পারফরমার। বিশ্বকাপে সাকিব দুর্দান্ত খেলেছে। সে ভুল করেছে, কিন্তু অপরাধ করেনি। বোর্ড আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যথাযথভাবে পালনের চেষ্টা করব। সিরিজে আমরা সর্বোচ্চ ভালো খেলার চেষ্টা করব।

আগামী ৩ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে অরুন জেটলি স্টেডিয়ামে। ৭ এবং ১০ নভেম্বর বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে রাজকোট এবং নাগপুরে। ম্যাচ তিনটি বাংলাদেশ সময় সাড়ে ৬টায় শুরু হবে।

টি-টোয়েন্টি সিরিজ শেষে দুদল দুটি টেস্ট সিরিজে মুখোমুখি হবে। আগামী ১৪ নভেম্বর প্রথম এবং ২২ নভেম্বর দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মো. মিথুন, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, আবু হায়দার রনি, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।


bdnewseveryday.com © 2017 - 2018