BdNewsEveryDay.com
Thursday, November 21, 2019

‘নগ্ন দৃশ্য’ প্রসঙ্গে মা-বাবার প্রতিক্রিয়া জানালেন রাজকুমার

Wednesday, October 30, 2019 - 512 hours ago

পেশাগত প্রয়োজনে নানারূপে ক্যামেরার সামনে হাজির হতে হয় চলচ্চিত্র শিল্পীদের। প্রচণ্ড গরমে যেমন মোটা কাপড়ের পোশাক পরতে হয়, আবার শৈত্যপ্রবাহের মধ্যেও পাতলা ফিনফিনে পোশাক পরতে হয়। এখানেই শেষ নয়। চরিত্রের রূপায়ণে শরীর অনাবৃত করেও হাজির হতে হয় দর্শকের সামনে। আর তা নিয়ে অনেক সময়ই বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় শিল্পীদের। এবার নগ্ন দৃশ্যে অভিনয় প্রসঙ্গে মা-বাবার প্রতিক্রিয়া সম্পর্কে মুখ খুলেছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ‘লাভ সেক্স অউর ধোঁকা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেতা রাজকুমার রাওয়ের। ২০১০ সালে মুক্তি পাওয়া ওই ছবিতে নতুন এক অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয় রাজকুমারকে। যদিও ওই ছবিতে কাজ করাকে জীবনের অন্যতম সুখের বিষয় বলে উল্লেখ করে থাকেন তিনি।

সম্প্রতি এক অনুষ্ঠানে ছবিতে ডাক পাওয়ার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে রাজকুমার জানান, একদিন পরিচালক দিবাকর ব্যানার্জির সঙ্গে দেখা করতে যান তিনি। তখন পরিচালক তাঁকে জানান, ছবির একটি দৃশ্যে তাঁকে পুরোপুরি নগ্ন হতে হবে। এ কথা জেনে কিছুক্ষণ চুপ থাকেন রাজকুমার। এর পর দিবাকরকে বলেন, ‘হ্যাঁ, ঠিক আছে। এটি আমার কাজ। চরিত্রের প্রয়োজনে আমি যেকোনো কিছু করতে পারি।’ তবে কথাটি যে বাবা-মাকেও জানাতে হবে, তা ভেবে বেশ বিচলিত ছিলেন রাজকুমার।

তবে বিষয়টি বেশ সহজভাবেই নিয়েছিলেন রাজকুমারের মা-বাবা। ছবিতে কাজ করতে ডাক পেয়েছেন শুনে বেশ খুশি হন তাঁরা। এ সময় রাজকুমার তাঁদের জানান, ছবির একটি দৃশ্যে তাঁকে নগ্ন হতে হবে। এ কথা শুনে প্রথমে তাঁরা বিস্মিত হন। ‘এর পর আমি আবারও বলি, আমার পেছনের অংশটুকু কেবল উন্মুক্ত করতে হবে,’ বলেন রাজকুমার।

‘তাঁরা এ সময় বিষয়টি স্বাভাবিকভাবে নেন,’ যোগ করেন রাজকুমার। ওই অনুষ্ঠানে নিজের শৈশব নিয়েও কথা বলেন তিনি। জানালেন, ভীষণ ভ্রমণপ্রিয় ছিলেন তিনি। সব সময় বাইরে থাকতে পছন্দ করতেন। প্রায়ই মারামারিতে জড়িয়ে পড়তেন বলেও জানান রাজকুমার। বন্ধুরা মারামারির বেলায় সব সময় রাজকুমারকে স্মরণ করতেন। তবে খারাপ ছেলে হিসেবে অপবাদ ছিল না তাঁর।

চলচ্চিত্র জগতে অনেক দূর যাওয়ার প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে চলছেন রাজকুমার রাও। চলচ্চিত্রের গল্প নির্বাচন আর অভিনয়ে দক্ষতা, সব মিলিয়ে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে অন্যতম জনপ্রিয় তারকা হিসেবে সুপরিচিত রাজকুমার রাও।


bdnewseveryday.com © 2017 - 2018