BdNewsEveryDay.com
Saturday, November 23, 2019

প্রেমে মজেছেন ক্যাটরিনা-ভিকি?

Wednesday, October 30, 2019 - 561 hours ago

যতই লুকোচুরি হোক, তারকাদের প্রাত্যহিক জীবনযাপনের অনেক কিছুই গোপন থাকে না। ক্যারিয়ার নিয়ে গুঞ্জন তো আছেই। সঙ্গীকে নিয়েও ঘুরে বেড়াতে গিয়ে প্রায়ই ক্যামেরাবন্দি হন তারকারা। আর এতে জনসাধারণের মধ্যে ছড়িয়ে পড়ে নানা কৌতূহল। তাতে স্বাভাবিকভাবেই গুঞ্জনের ডালপালা বিস্তৃত হয়। এবার আলোচনায় এলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কুশল।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদনে জানা যায়, বেশ কিছুদিন ধরে ক্যাটরিনা ও ভিকির মধ্যকার সম্পর্ক নিয়ে আলোচনা চলছিল। তাঁদের সম্পর্কটা বন্ধুত্বের চেয়েও বেশি কিছু, এমন আলোচনা চাউর হয় সিনেমাপাড়ায়। কিন্তু এসব গুঞ্জনকে পাত্তা দিতে নারাজ দুজনেই। বরং উভয়েই বারবার নিজেদের সিঙ্গেল বলে দাবি করার পাশাপাশি জানাচ্ছিলেন, মনের মানুষের সন্ধানে রয়েছেন তাঁরা।

কিন্তু এ বছরের দীপাবলিতে ভিন্ন এক দৃশ্য দেখা গেল। ক্যাটরিনা ও ভিকি গিয়েছিলেন এক বন্ধুর আয়োজিত পার্টিতে। পার্টি শেষে সেখান থেকে একসঙ্গে বেরিয়ে আসতে দেখা গেল তাঁদের। শেরওয়ানি ও সাদা পাজামা পরিহিত ভিকিকে এ সময় দারুণ দেখাচ্ছিল। অন্যদিকে ঐতিহ্যবাহী লেহেঙ্গা ও চোলিতে নিজেকে সাজিয়েছিলেন ক্যাটরিনা।

#happydiwali #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on Oct 27, 2019 at 12:54pm PDT

গাড়িতে ওঠার আগে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন দুজনে। আর তাঁদের এভাবে প্রকাশ্যে দেখার পরে দুজনের সম্পর্কের গুঞ্জনে নতুন করে হাওয়া লেগেছে।

আগামীতে ক্যাটরিনা ও ভিকিকে একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। এর আগে এক অনুষ্ঠানে প্রকাশ্যে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান। এখন দেখার বিষয়, ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক কতদূর গিয়ে গড়ায়।


bdnewseveryday.com © 2017 - 2018