BdNewsEveryDay.com
Sunday, October 20, 2019

ঢাবি থেকে অস্ত্র-মাদকসহ ২ ছাত্রলীগ নেতা আটক

Wednesday, October 09, 2019 - 273 hours ago

সংগ্রাম অনলাইন ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহম্মদ মুহসীন হলে তল্লাশি চালিয়ে গুলিসহ আগ্নেয়াস্ত্র, বটি, স্টিলের পাইপ, ইয়াবা, ফেনসিডিলের খালি বোতল, চুরি করা সিসি ক্যামেরাসহ দুই ছাত্রলীগ কর্মীকে আটক করে শাহবাগ থানায় হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে এই অভিযান পরিচালনা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। দুইজন সহকারী প্রক্টরকে সঙ্গে নিয়ে এতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী।

ড. একেএম গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘‘গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে দুইজনকে অস্ত্র, ইয়াবা, ফেনসিডিল ও একাধিক মাদকসহ আটক করেছি।পরে আটক দুজনকে রাজধানীর শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে।’’

আটকরা হলেন- শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সাবেক উপক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান তুষার এবং ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও মুহসীন হল ছাত্রলীগের আবু বকর ওরফে আলিফ।

হল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় মুহসীন হলে এক ছাত্রলীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেন হাসিব ও বকর। এর দুই ঘণ্টা পর তাঁদের কক্ষে (১২১ নম্বর) অভিযান চালায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রাব্বানীর নেতৃত্বে এই অভিযানে তাঁর সঙ্গে ছিলেন দুজন সহকারী প্রক্টর।

অভিযানে উদ্ধার হওয়া জিনিসগুলো হলো ইয়াবা, ফেনসিডিলের একটি খালি বোতল, দুটি বঁটি, একটি হাতুড়ি, দুটি লাঠি, দুটি ল্যাপটপ, একটি স্টিলের পাইপ, বুলেটসহ একটি লোড করা আগ্নেয়াস্ত্র। এ ছাড়া মানিব্যাগে নগদ ৩২ হাজার ২০০ টাকা, দুটি সিসি ক্যামেরাসহ একটি লাইট উদ্ধার করা হয়।

ডিএস/এএইচ


bdnewseveryday.com © 2017 - 2018