BdNewsEveryDay.com
Sunday, September 15, 2019

এক দৃশ্যের জন্য সালমানের ছয় মাসের প্রস্তুতি!

Wednesday, September 11, 2019 - 106 hours ago

কখনো নিজের ওজন বাড়িয়েছেন। আবার কখনো ১০ কেজি ওজন কমিয়ে ফেলেছেন। কখনো সিক্স প্যাক বডি, আবার কখনো স্থূলকায় শরীর। পর্দায় কখনো তিনি ২৫ বছরের যুবা। আবার ষাটোর্ধ্ব বৃদ্ধ রূপেও তিনি বাজিমাত করেছেন। চরিত্রের প্রয়োজনে বলিউড সুপারস্টার সালমান খান নিজের শরীরকে নানা সময়ে ভাঙচুর করেন। পর্দায় তাঁকে যেন যথার্থ লাগে, তার জন্য কোনো ত্রুটি রাখেন না বলিউডের ভাইজান। এবার ‘দাবাং থ্রি’ ছবির জন্য দিনরাত এক করে ঘাম ঝরাচ্ছেন সালমান। এই ছবিতেও এক অন্য সালমানকে দেখা যাবে।

এ মুহূর্তে সালমান খান ব্যস্ত ‘দাবাং থ্রি’ ছবির শুটিংয়ে। আর নিজের অভিনীত চরিত্রের জন্য জোরদার প্রস্তুতি নিচ্ছেন তিনি। শোনা গেছে, তিনি নাকি ঘণ্টার পর ঘণ্টা ধরে জিমে ঘাম ঝরাচ্ছেন। সোনাক্ষী সিনহার সঙ্গে প্রেমের হোক বা মারপিটের দৃশ্য—সব ক্ষেত্রেই সালমান নিজেকে উজাড় করে দিতে চলেছেন। খবর অনুযায়ী, ছবির চূড়ান্ত এক দৃশ্যে সালমানকে খালি গায়ে দেখা যাবে। এ কারণে তিনি ছয় মাস ধরে প্রস্তুতি নিচ্ছেন। আর ছবির এই ক্লাইমেক্স দৃশ্যটি নাকি দীর্ঘ। এই দৃশ্যে বলিউডের সুলতানকে খালি গায়ে দেখা যাবে। তাই সালমান নিজের শরীরকে যথোপযুক্ত কাঠামো দিতে অক্লান্ত পরিশ্রম করছেন। ছবির অ্যাকশনের দৃশ্যের জন্য নানান প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। ‘দাবাং থ্রি’ ছবিতে সালমানকে যুবক হিসেবেও দেখা যাবে। ৫২ বছর বয়সী এই সুপারস্টার যুবক হয়ে উঠতে বিশেষ ডায়েট মেনে চলছেন। আর নিজেকে ফিট রাখতে প্রচুর সাইক্লিং করছেন। তবে সালমানের সাইকেল-প্রেমের কথা তাঁর ফ্যানেদের অজানা নয়। সুযোগ পেলেই তিনি মুম্বাইয়ের রাজপথে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। সম্প্রতি বৃষ্টি মাথায় করে তাঁকে সাইকেল চালাতে দেখা গেছে।

সালমানের ‘দাবাং’ সিরিজ দারুণভাবে হিট। তাই ‘দাবাং’-এর এই সিকুয়েল ঘিরে তাঁর অনুরাগীদের প্রত্যাশা তুঙ্গে। বলিউডের ভাইজানও তাদের নিরাশ করতে চান না। তাই ‘দাবাং’-এর সাফল্যের ধারাকে অব্যাহত রাখতে সব রকম প্রয়াস করছেন এই বলিউডি নায়ক। ‘দাবাং থ্রি’ ছবিটির পরিচালনা করছেন প্রভু দেবা। এই ছবিতেও সালমানের সঙ্গে সোনাক্ষী সিনহাকে দেখা যাবে। ছবিটি হিন্দি ছাড়া তামিল, তেলেগু ও কন্নড় ভাষায় এ বছর বড়দিনে মুক্তি পাবে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018