BdNewsEveryDay.com
Tuesday, September 17, 2019

নিখোঁজের দুই দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

Sunday, August 25, 2019 - 554 hours ago

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় নিখোঁজের দুই দিন পর পুকুর থেকে সুময়েল সরকার (১০) নামের এক স্কুলশিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কলিগ্রাম এলাকার একটি পুকুর থেকে আজ রোববার সকালে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্র উপজেলার কলিগ্রামের দানিয়েল সরকারের ছেলে। সে তালবাড়ী মিশনারি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় রিংকু মজুমদার (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি একই গ্রামের প্রভাস মজুমদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রোববার সকালে গ্রামের একটি পুকুরে সুময়েলের লাশ ভেসে থাকতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহটি গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্কুলছাত্রের বাবা দানিয়েল সরকার প্রথম আলোকে বলেন, ‘গত শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে পাখি মারার কথা বলে আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় রিংকু। এরপর আমার ছেলে আর বাড়ি ফেরেনি। অনেক জায়গায় খুঁজেও ছেলেকে পাইনি। রিংকুকে অনেকবার জিজ্ঞেস করেছি আমার ছেলে কোথায়, কিন্তু সে কিছু স্বীকার করেনি। সে আমার ছেলেকে মেরে পানিতে ফেলে রেখেছে।’

মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবুল বাশার প্রথম আলোকে বলেন, নিহত স্কুলছাত্রের বাবা বাদী হয়ে সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত রিংকু নেশাজাতীয় দ্রব্য খাইয়ে স্কুলছাত্রকে পুকুরে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018