BdNewsEveryDay.com
Tuesday, September 17, 2019

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা

Sunday, August 25, 2019 - 553 hours ago

রাজধানীর নীলক্ষেত মোড়ে একটি প্রাইভেট কারের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ রোববার বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আফছার উদ্দিন (৫৮)। তিনি বংশালের মকিম বাজার এলাকার বাসিন্দা। তাঁর মোটরসাইকেলের হেলমেটের ব্যবসা ছিল।

আহত আফছারকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া ব্যক্তিদের মধ্যে ছিলেন শরিফ ও রাজিদুল নামের দুইজন। তাঁরা প্রথম আলোকে বলেন, বেলা প্রায় আড়াইটার দিকে নীলক্ষেত মোড়ের একটি তেল পাম্প থেকে মোটরসাইকেলে তেল ভরে বের হচ্ছিলেন আফছার। এ সময় একটি প্রাইভেট কার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি একটু দূরে ছিটকে পড়ে এবং আফসার ওই প্রাইভেট কারের সঙ্গে আটকে পড়েন। এ সময় আফছারকে প্রাইভেট কারটি ছেঁচড়ে সামনে নিয়ে যায়। পরে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালককে আটক ও প্রাইভেট কারটি জব্দ করেছে পুলিশ।

নিহত আফছারের ভাই রিয়াজ উদ্দিন বলেন, মেয়ে সামিয়াকে স্কুল থেকে আনতে তাঁর ভাই বাসা থেকে বের হন। সামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের পলাশী এলাকায় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। মেয়েকে আনতে গিয়েই তাঁর ভাই সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018