BdNewsEveryDay.com
Tuesday, September 17, 2019

দুদকে আসতে ফের সময় চাইলেন ব্যবসায়ী নূর আলী

Sunday, August 25, 2019 - 554 hours ago

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চাওয়া তথ্য–উপাত্ত সংগ্রহের জন্য সংস্থাটির তলবে হাজির হতে ফের সময় চেয়েছেন ব্যবসায়ী নূর আলী। এবার তিনি তিন মাসের সময় চেয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য। তিনি বলেন, এই ব্যবসায়ীকে আজ রোববার দুদকে হাজির হতে বলা হয়েছিল। কিন্তু গত বৃহস্পতিবার সময় চেয়ে তিনি দুদকে চিঠি পাঠান। তাঁর আবেদনের ওপর কোনো সিদ্ধান্ত দেয়নি কমিশন।

ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে নূর আলীকে তলব করে গত ২২ জুলাই চিঠি পাঠান দুদকের উপপরিচালক এস এম আখতার হামিদ ভূঞা। চিঠিতে তাঁকে ৩১ জুলাই সকাল ১০টায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দিতে বলা হয়। ওই দিন দুদকে উপস্থিত না হয়ে তিনি সময়ের আবেদন করেন। তাঁর আবেদনের পরিপ্রেক্ষিতে তাঁকে ফের ২৫ আগস্ট তলব করা হয়।

দুদকের চিঠিতে বলা হয়, বোরাক রিয়েল এস্টেট লিমিটেড ঢাকা সিটি করপোরেশনের সঙ্গে ১৪ তলা ভবন নির্মাণের চুক্তি করে ওই চুক্তি ভেঙে ১৪ তলার পরিবর্তে ২৮ তলা ভবন নির্মাণের অভিযোগ অনুসন্ধান করছে দুদক।

নূর আলী বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

দুদক সূত্র জানায়, ১৯৯৮ সালে বনানীর সিটি করপোরেশন মার্কেটে বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ১৪ তলা ভবন নির্মাণের অনুমতি নেয়। কিন্তু কোম্পানিটি অনুমতি ছাড়াই ২৮ তলা ভবন নির্মাণ করেছে বলে অভিযোগ রয়েছে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018