BdNewsEveryDay.com
Sunday, September 15, 2019

পেছন থেকে বাসের ধাক্কা, প্রাণ গেল দুই ভ্যানযাত্রীর

Sunday, August 25, 2019 - 513 hours ago

মাদারীপুরের কালকিনিতে বাসের ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। উপজেলার ডাসার থানার কর্ণপাড়া এলাকায় আজ রোববার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কালকিনি পৌরসভার মিনহাজদি এলাকার মতলেব মাতুব্বর (৬০) ও কাজী বাকাই ইউনিয়নের মাইজপাড়া গ্রামের রাজ্জাক মোল্লার স্ত্রী উম্মানী বেগম (৫২)। দুর্ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, বরিশাল থেকে সুগন্ধা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকায় যাচ্ছিল। পথে ঢাকা-বরিশাল মহাসড়কের কর্ণপাড়া এলাকায় একটি ভ্যানগাড়িকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই মারা যান মতলেব। গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক ও অপর যাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উম্মানী বেগম। আশঙ্কাজনক অবস্থায় ভ্যানচালক ফেরদাউস শরীফকে (২৫) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা মাহাবুব আবির প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর তিনজনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই মারা যান মতলেব। আর উম্মানী বেগম হাসপাতালে আসার কিছুক্ষণের মধ্যেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় আরেক আহত ব্যক্তি ফেরদাউসকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা প্রথম আলোকে বলেন, যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ভ্যানে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। তবে বাসের কেউ হতাহত হয়নি। দুর্ঘটনার পরে বাসটির চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018