BdNewsEveryDay.com
Friday, August 23, 2019

ঘুরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল নারীর

Tuesday, August 13, 2019 - 242 hours ago

ঈদ আনন্দ উদযাপন করতে ঘুরতে গিয়েছিলেন মাফেলা খাতুন (৪০)। কিন্তু এই ঘুরতে যাওয়াই কাল হলো তাঁর। ট্রেনে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন তিনি। জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হলহলিয়া রেলসেতুতে আজ মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাফেলা নওগাঁর বদলগাছী উপজেলার খাদাইল গ্রামের মোকছেদ আলীর মেয়ে। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় প্রায় তিন বছর ধরে বাবার বাড়িতে থাকতেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, পাঁচ-ছয় বছর ধরে ঈদ উপলক্ষে হলহলিয়া রেলসেতুতে ঘুরতে আসে বিভিন্ন বয়সী মানুষ। মঙ্গলবার বিকেলে দুই শিশুকে নিয়ে সেখানে ঘুরতে আসেন মাফেলা। বিকেল সাড়ে পাঁচটার দিকে রেলসেতুর ওপরে ওঠেন তিনি। এ সময় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি আসতে দেখে দ্রুত রেলসেতু পার হওয়ার চেষ্টা করেন মাফেলা। কিন্তু পার হতে না পারায় তাঁর দুই পা ট্রেনে কাটা পড়ে। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যান তিনি।

প্রত্যক্ষদর্শী মিলন হোসেন বলেন, হলহলিয়া রেলসেতু স্পটে অনেক লোক ঈদ আনন্দ উদযাপন করতে এসেছিলেন। বিকেল সাড়ে পাঁচটায় এক নারী হলহলিয়া রেলসেতুর ওপরে ওঠেন। দ্রুত রেলসেতু পার হতে গিয়ে ট্রেনে তাঁর দুটি পা কাটা পড়ে। তখনো ওই নারী জীবিত ছিলেন। পরে তাঁকে ভ্যানে করে হাসপাতালে পাঠানো হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, হাসপাতালে পৌঁছানোর আগেই ওই নারীর মৃত্যু হয়েছে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018