BdNewsEveryDay.com
Sunday, December 08, 2019

পটুয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ‘ডাকাত সর্দার’ নিহত

Saturday, August 10, 2019 - 838 hours ago

সংগ্রাম অনলাইন ডেস্ক: সদর উপজেলার বল্লভপুর এলাকায় শুক্রবার দিবাগত রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আন্তজেলা ডাকাত দলের সর্দার চাঁন মিয়া নিহতের কথা জানিয়েছে পুলিশ।খবর ইউএনবির।

নিহত চাঁন মিয়ার বাড়ি বরগুনার আমতলী উপজেলার কলাগাছিয়া গ্রামে। পুলিশ দাবি, তার বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় ডাকাতি, খুনসহ ৬টি এবং বরগুনা জেলার বিভিন্ন থানায় মোট ৩০ টি মামলা রয়েছে। এরমধ্যে বরগুনা সদর থানায় ডাকাতির একটি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিল চাঁন মিয়া।

পটুয়াখালী সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) মোস্তাফিজুর রহমানের ভাষ্য, ঈদুল আজহাকে সামনে রেখে ডাকাত সর্দার চাঁন মিয়া তার দলবল নিয়ে কালিকাপুর ইউপি’র বল্লভপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ খবর পেয়ে শুক্রবার দিবাগত মধ্যরাতে রাতে পটুয়াখালী আমতলী মহাসড়কে পুলিশি টহল চলাকালে তারা ডাকাতদের ঘেরাও করে। এসময় ডাকাতরা পুলিশের ওপর গুলি ছুড়ে।

ওসির দাবি, পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ঘটনাস্থলেই মারা যায় ডাকাত সর্দার চাঁন মিয়া। বরগুনা জেলার সীমানায় অন্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি পাইপগান, বন্ধুকের গুলির খোসা, দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

চাঁন মিয়ার লাশ পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।


bdnewseveryday.com © 2017 - 2018