BdNewsEveryDay.com
Wednesday, October 16, 2019

হাতকড়াসহ পালানো সেই আসামি গ্রেপ্তার

Saturday, June 15, 2019 - 838 hours ago

নোয়াখালী জেলা জজ আদালতের হাজতখানা থেকে কারাগারে নেওয়ার পথে পালিয়ে যাওয়া মাদক মামলার সেই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকাল সাতটার দিকে তাঁর গ্রামের বাড়ি সোনাইমুড়ীর পূর্ব চাঁদপুর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই আসামির নাম সাহাব উদ্দিন ওরফে সুজন (২৫)। সুজন সোনাইমুড়ীর আবুল কালামের ছেলে।

হাতকড়াসহ পালানো আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। প্রথম আলোকে তিনি বলেন, পালিয়ে যাওয়ার পর সুজন শুক্রবার রাতে গ্রামের বাড়িতে যান। সেখানে অভিযান চালিয়ে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এ ঘটনায় সুজনের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

অন্যদিকে আদালত পুলিশের পরিদর্শক অজিত মিত্র প্রথম আলোকে বলেন, আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের বিষয়ে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে একটি প্রতিবেদন দেওয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী কোনো পদক্ষেপ নেওয়া হলে সেখান থেকেই নেওয়া হবে।

প্রসঙ্গত, শুক্রবার সোনাইমুড়ী থানা থেকে মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি সাহাব উদ্দিনকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। পরে শুক্রবার দুপুরে তাঁকে নোয়াখালীর বিশেষ বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়। আদালত শুনানি শেষে তাঁকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। নির্দেশের পর সন্ধ্যায় হাজতখানা থেকে কারাগারে নেওয়ার জন্য প্রিজন ভ্যানে তোলার সময় সাহাব দৌড়ে পালিয়ে যান।

আরও পড়ুন

হাতকড়াসহ আসামির পলায়ন

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018