BdNewsEveryDay.com
Monday, July 15, 2019

জবাবটা ভালোই দিচ্ছে শ্রীলঙ্কা

Saturday, June 15, 2019 - 726 hours ago

সামনে বড় চ্যালেঞ্জ। জিততে হলে করতে হবে ৩৩৫ রান। পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে থাকা শ্রীলঙ্কার জন্য ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। তাই বড় লক্ষ্য তাড়া করে শুরুটা বেশ ভালোই করেছেন দুই লঙ্কান ওপেনার।

দিমুথ করুনারত্নে ও কুশল পেরেরা অসি পেসারদের ভালোই মোকাবিলা করছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৩ ওভারে কোনো উইকেট না হারিয়ে শ্রীলঙ্কা করেছে ১০২ রান। 

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে বড় সংগ্রহ গড়ে অস্ট্রেলিয়া, নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে করে ৩৩৪ রান।

আজ শনিবার ওভালে অনুষ্ঠিত ম্যাচে অধিনায়ক অ্যারন ফিঞ্চের চমৎকার সেঞ্চুরির ওপর ভর করেই এই বিশাল সংগ্রহ গড়ে অস্ট্রেলিয়া। এবারের আসরে ব্যক্তিগত সবচেয়ে বড় সংগ্রড় গড়েন তিনি, করেন ১৩২ বলে ১৫৩ রান। অবশ্য ইংল্যান্ডের জেসন রয়ও ১৫৩ করেছিলেন বাংলাদেশের বিপক্ষে।    

ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথও। তিনি ৫৯ বলে ৭৩ রান করেন। আর গ্লেন ম্যাক্সওয়েল ৪৬* ও ডেভিড ওয়ার্নার ২৬ রান করেন। উদানা ও সিলভা দুটি করে উইকেট নিয়েও অস্ট্রেলিয়ার বড় সংগ্রহের পথে খুব একটা বাধা হতে পারেননি।   

আসরে পয়েন্ট টেবিলের অস্ট্রেলিয়া চার ম্যাচে তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে। আর শ্রীলঙ্কা সমান ম্যাচে এক জয়, দুই ম্যাচ পরিত্যক্ত হওয়ার কারণে ৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে।


bdnewseveryday.com © 2017 - 2018