BdNewsEveryDay.com
Wednesday, October 16, 2019

রূপগঞ্জে বালুবাহী ট্রলি উল্টে চালকসহ নিহত ২

Saturday, June 15, 2019 - 838 hours ago

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালুবাহী ট্রলি (স্থানীয় নাম ইছারমাথা) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালকসহ দুই ব্যক্তি নিহত হন। এ সময় আহত হন আরও একজন। শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নাঈম মিয়া (২০) ও ছাত্তার হোসেন (৪০)। নাঈম পিতলগঞ্জ এলাকার হারুন মিয়ার ছেলে ও ট্রলির চালক। ছাত্তার কুড়িগ্রামের নাগেশ্বর থানার নেয়াশী এলাকার বাসিন্দা ও চালকের সহকারী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার পিতলগঞ্জ এলাকার বিল্লাল হোসেনের ছেলে আবদুল আলীমের মালিকানায় থাকা বালুর গদি থেকে ট্রলিতে বালু নিয়ে অন্য জায়গায় ফেলা হচ্ছিল। বালু ফেলে গদিতে ফেরার পথে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত হন নাঈম (২২), শাহীন (২৪) ও সাত্তার। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁদের উদ্ধার করে আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈম ও সাত্তারকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও ট্রলিটি জব্দ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শনিবার বিকেল পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018