BdNewsEveryDay.com
Wednesday, November 13, 2019

কয়রায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

Saturday, June 15, 2019 - 838 hours ago

খুলনার কয়রা উপজেলায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার সকালে উপজেলার ফতেকাটি গ্রামে এ ঘটনা ঘটে। এতে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম সানা (৫৫)। তিনি ফতেকাটি গ্রামের বাসিন্দা। এ ছাড়া আটক ব্যক্তির নাম আহসান উল্লাহ। স্থানীয় সূত্রে জানা যায়, জমির সীমানা নিয়ে কয়েক দিন ধরে নজরুল ইসলামের সঙ্গে তাঁর চাচাতো ভাই দবির উদ্দিনের বিরোধ চলছিল। শনিবার সকালে নজরুলের জায়গায় গোলপাতা রাখা হয়েছে এমন দাবিতে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দবির উদ্দিন ও তাঁর শ্যালক নজরুল মোল্যা নজরুল ইসলামকে বেধড়ক পেটায়। এ সময় নজরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেন। তবে হাসপাতালে নেওয়ার পথে নজরুলের মৃত্যু হয়। ঘটনার পর দবির উদ্দিন ও নজরুল মোল্যা পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দবিরের ছেলে আহসান উল্লাহকে আটক করে।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস প্রথম আলোকে বলেন, জমির সীমানা নির্ধারণ নিয়ে দুই পক্ষের বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে দবির ও নজরুল মোল্যা ওই নজরুল ইসলামকে মারধর করেছেন বলে শোনা যাচ্ছে। তবে আরেকটি পক্ষ দাবি করছে, নজরুল ইসলামকে কেউ পেটায়নি। কথা-কাটাকাটির একপর্যায়ে হঠাৎ মাটিতে পড়ে যান তিনি। স্ট্রোক করার ফলে নজরুল মারা যেতে পারেন বলেও ধারণা করা হচ্ছে।

ওসি আরও বলেন, নজরুল ইসলামের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ জন্য ব্যাপারটি নিয়ে সন্দেহ রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। তবে এ ঘটনায় শনিবার বিকেল পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018