BdNewsEveryDay.com
Sunday, July 21, 2019

হঠাৎ ইনজুরিতে মুশফিক!

Saturday, June 15, 2019 - 838 hours ago

বিশ্বকাপের আগে থেকেই বাংলাদেশ দলে ছিল ইনজুরির মিছিল। বেশ কয়েকজন খেলোয়াড় চোট থেকে সেরে উঠেই বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট আসরে অংশ নিয়েছেন। আসর শুরু হতে না হতেই সাকিব আল হাসানের চোট দলের জন্য ছিল একটা বড় ধক্কা। সে তালিকায় এবার যোগ হয়েছে আরেকজন নির্ভরযোগ্য ক্রিকেটার মুশফিকুর রহিমের নাম।  

আজ শনিবার টনটনে সকালে অনুশীলনে হাতের কব্জিতে আঘাত পান মুশফিক। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, তাঁর এই চোট খুব একটা গুরুতর নয়।

সমারসেটের মাঠে অনুশীলন করছিলেন মুশফিক। অনুশীলনের সময় তাঁর ডান হাতের কব্জিতে বল লাগায় দ্রুত নেট ছেড়ে ড্রেসিংরুমে ফিরে যান। প্রাথমিক শুশ্রূষা দেওয়া হচ্ছে তাঁকে।

আগামী সোমবার নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। চোটের কারণে এই ম্যাচে মুশফিক খেলতে পারবেন কি না, তা এখনো নিশ্চিত নয়।

এদিকে বাঁ পায়ের ঊরুতে ব্যথা পাওয়ার কারণে বিশ্রামে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে খেলতে পারেন তিনি।

গত শনিবার কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে খেলার সময় ঊরুতে ব্যথা পান সাকিব। এর পরই সাকিবের খেলা নিয়ে দুশ্চিন্তায় পড়তে হয় বাংলাদেশকে। এর পর ব্রিস্টলের একটি হাসপাতালে চোটের জন্য স্ক্যানও করানো হয় তাঁর।

এবারের বিশ্বকাপে দারুণ উজ্জ্বল সাকিবের ব্যাট। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে ৭৫ ও নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৬৪ রান করেন তিনি। আর ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ম্যাচে খেলেন ১১৯ বলে ১২১ রানের চমৎকার একটি ইনিংস। বিশ্বকাপে এটি বাংলাদেশের দ্রুততম সেঞ্চুরি এবং সাকিবের প্রথম বিশ্বকাপ সেঞ্চুরি।


bdnewseveryday.com © 2017 - 2018