BdNewsEveryDay.com
Thursday, August 22, 2019

রাষ্ট্রপতি বুধবার জাতীয় শিশু পুরস্কার-২০১৯ প্রদান করবেন

Wednesday, June 12, 2019 - 838 hours ago

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বুধবার বিকেল সাড়ে একাডেমির মিলনায়তনে বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৯’এর পুরস্কার প্রদান করবেন। এই প্রতিযোগিতায় সারাদেশের এক হাজারেরও বেশি শিশু-কিশোর অংশ নেয়। অনুষ্ঠানে রাষ্ট্রপতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার প্রদান করবেন।

বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক শিশুসাহিত্যক আনজীর লিটন বুধবার বাসসকে জানান, অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন ও জাতীয় সংসদে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার।

শিশু-কিশোরদের প্রতিভা অন্বেষনের কর্মসূচি হিসেবে অন্যান্য বারের মতো চলতি বছর শিশু এডাডেমির উদ্যোগে সারাদেশে জেলা ও উপজেলার সকল শাখার ব্যবস্থপনায় ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০১৯ ’ অনুষ্ঠিত হয়। এতে সারাদেশের এক হাজারের বেশি শিশু অংশ নেয়। স্থানীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষে ঢাকায় শিশু একাডেমিতে সম্প্রতি জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শিশু একাডেমি থেকে জানানো হয়, অনুষ্ঠানে অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে ‘আমার কথা শোনো ’শীর্ষক একটি ভিডিও প্রদর্শন ও শিশু-কিশোরদের অংশগ্রহণে বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকল


bdnewseveryday.com © 2017 - 2018