BdNewsEveryDay.com
Monday, August 19, 2019

ফের হব প্রধানমন্ত্রী, বাংলায় হবে এনআরসি: মোদি

Thursday, May 16, 2019 - 838 hours ago

ভারতের লোকসভা নির্বাচন এখন শেষ পর্যায়ে। ১৯ মে হবে ভারতের এই নির্বাচনের শেষ তথা সপ্তম দফার নির্বাচন। সেই নির্বাচনের আগে বুধবার বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসেন পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে। তিনি বিকেলে যোগ দেন উত্তর চব্বিশ পরগনার বসিরহাট আসনের টাকিতে বিজেপি আয়োজিত এক সমাবেশে।

এই সমাবেশ থেকে মোদি ঘোষণা দেন, তিনি ২৩ মের পর ফের প্রধানমন্ত্রী হবেন। ৩০০–এর বেশি আসনে জিতবে তাঁর দল বিজেপি। ক্ষমতায় এলেই বাংলায় কার্যকরী হবে এনআরসি বা জাতীয় নাগরিক পঞ্জি।

মোদি বলেন, ‘এই এনআরসি চালু করে বাংলা থেকে অনুপ্রবেশকারীদের দেশছাড়া করব। দিদি তো (মমতা বন্দ্যোপাধ্যায়) হুমকি দিয়ে রাজত্ব চালাতে চায়। সেই সুযোগ আর পাবে না দিদি। গণতন্ত্র হরণকারী এই দিদিকে এবার ক্ষমতাচ্যুত করতে বাংলার মানুষ ঐক্যবদ্ধ।’

মোদি বলেন, ‘দিদি বলেছেন এবার বদলা নেওয়া হবে। তাই তো ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে গতকাল মঙ্গলবার বদলা নিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর কলকাতায় আয়োজিত রোড শোতে। দিদির দল এই রোড শোতে হামলা চালিয়েছে। বাংলায় আজ দিদির গণতন্ত্র ধ্বংস হয়ে গেছে। বাংলায় উত্থান ঘটেছে বিজেপির। তাই দিদি ঘাবড়ে গেছেন। বদলা নিচ্ছেন।’

নরেন্দ্র মোদি আরও বলেন, চিটফান্ডে গরিবদের জমানো অর্থ লুট করেছে দিদির দল। রাজ্যজুড়ে তৃণমূলের সন্ত্রাস চলছে।দিদির চমকে আর ধমকে ভীত নয় বিজেপি। ২৩ মে তৃণমূল বুঝবে তাদের সময় শেষ হয়ে গেছে।

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018