BdNewsEveryDay.com
Monday, August 19, 2019

মালাইকার নতুন জিম ভিডিওটি দেখেছেন?

Wednesday, May 15, 2019 - 838 hours ago

নিঃসন্দেহে বলিউডের অন্যতম ফিটনেস সচেতন অভিনেত্রী মালাইকা অরোরা। কারিনা কাপুর খান, জ্যাকলিন ফার্নান্দেজ ও দিশা পাটানির মতো অনেক তারকাই তাঁকে অনুসরণ করেন। তাঁর জিম ভিডিও বরাবরই ফিটনেস সচেতন মানুষকে প্রেরণা জুগিয়ে চলেছে।

আজ বুধবার ৪৫ বছরের এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে একটি নতুন পাইলেটস ভিডিও প্রকাশ করেছেন। তাঁর যোগ-নির্দেশক নম্রতা পুরোহিত। ভিডিওতে তাঁকে রিবোকের ক্রীড়া বক্ষবন্ধনী ও ইয়োগা প্যান্ট পরা দেখা যাচ্ছে। চুল বেঁধেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘মধ্য-সপ্তাহের প্রেরণা।’

ভিডিওটি শেয়ার দিয়ে মালাইকা ট্যাগ দিয়েছেন মার্কিন সংগীতশিল্পী স্যাম স্মিথকে, কারণ ব্যায়ামের সঙ্গে চলছিল তাঁর গান। আর ওই গানই তাঁর প্রেরণা। মাত্র তিন ঘণ্টায় ভিডিওটি চার লাখ ৯৬ হাজারের বেশিবার দেখা হয়েছে।

বোনের শরীর-গঠনের পরোক্ষ প্রশংসা করে ওই ভিডিওর নিচে অমৃতা অরোরা লিখেছেন, ‘শো অফ।’ ভক্তরাও মালাইকাকে প্রশংসার বানে ভাসিয়েছেন। মধ্যবয়সী নারীর প্রেরণা তিনি।

প্রতিদিনই জিমে যান মালাইকা অরোরা। একদিনও মিস করেন না। এমনকি অবসর কাটাতে কোথাও ভ্রমণে গেলেও ওয়ার্ক আউট করতে ভোলেন না। কিছুদিন আগে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে যান, সেখানেও একটি রিসোর্টের বাগানে যোগব্যায়াম করতে দেখা গেছে তাঁকে।



ইনস্টাগ্রামে মালাইকার পোস্ট

মালাইকা অরোরা বেশ কিছুদিন ধরে অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের জন্য খবরের শিরোনাম হচ্ছেন। যদিও দুজনই প্রকাশ্যে এ ব্যাপারে মুখ খোলেননি। গত মাসে জোর গুঞ্জন ছিল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তাঁরা। তবে সেই গুঞ্জন নাকচ করে দিয়েছেন অর্জুন। সূত্র : ইন্ডিয়া টিভি


bdnewseveryday.com © 2017 - 2018