BdNewsEveryDay.com
Saturday, May 25, 2019

আমি গরিবের হৃতিক রোশন

Wednesday, May 15, 2019 - 235 hours ago

এখন আর এটা গোপনীয় নয় যে, বলিউড তারকা হৃতিক রোশনের একনিষ্ঠ ভক্ত আরেক উঠতি তারকা টাইগার শ্রফ। যদিও তরুণীকুলে বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের ছেলের ব্যাপক জনপ্রিয়তা, ‘বাঘি’ তারকার সকল প্রশংসা হৃতিকের। বহুবার টাইগার বলেছেন, ‘কাবিল’ অভিনেতা তাঁর আদর্শ। এবং এবার প্রথমবার যশরাজ ফিল্মসের আসন্ন সিনেমায় রুপালি পর্দা ভাগাভাগি করতে চলেছেন অগ্রজ-অনুজ।

এরই মধ্যেই দুই তারকাই নিজেদের শুটিং শিডিউল শেষ করেছেন। সিনেমার গানের দৃশ্য শুট করা যদিও বাকি। হৃতিক রোশনকে ‘আমার নায়ক’ বলে সম্বোধন করলেন টাইগার।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, তাঁদের বহুল চর্চিত নাচ নিয়ে মুখ খুলেছেন টাইগার শ্রফ। তিনি বলেছেন, ‘আমি উনাকে ভয় পাই। আমার আগামী সিনেমাটি সত্যিই বিশাল চ্যালেঞ্জের। আমার হিরোর মুখোমুখি হচ্ছি... আমি তো নিজেকে গরিবের হৃতিক রোশন বলেই ডাকি; তো, এর মধ্যেই কিন্তু তুলনা চলে আসছে (হেসে)।’

একই ফ্রেমে হৃতিকের পাশে দাঁড়ানোটা নিজের জন্য ‘সম্মানের’ বলেও মন্তব্য করেন টাইগার। হৃতিকের সঙ্গে পর্দা ভাগাভাগির জন্য ভীষণ উত্তেজিত তিনি।

হৃতিক রোশনের একনিষ্ঠ ভক্ত টাইগার শ্রফ। প্রায়ই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয় অভিনেতার জনপ্রিয় গানের তালে পা মেলানো ভিডিও শেয়ার করেন।

গত ১০ মে মুক্তি পায় ‘বাঘি’ তারকা টাইগার শ্রফ এবং নবাগত অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর দ্বিতীয় কিস্তি। পুনিত মালহোত্রা পরিচালিত ও করণ জোহর প্রযোজিত এ পর্যন্ত আয় করেছে ৪৯ কোটি রুপির বেশি। সূত্র : ইন্ডিয়া টুডে


bdnewseveryday.com © 2017 - 2018