BdNewsEveryDay.com
Thursday, April 25, 2019

এই ক্যাচও ধরা সম্ভব! দেখিয়ে দিলেন ডু প্লেসিস (ভিডিওসহ)

Monday, April 15, 2019 - 249 hours ago

চেন্নাই সুপার কিংসের কাছে গতকাল রবিবার ঘরের মাঠ ইডেন গার্ডেনে পরাজিত হয়ে টানা তিন ম্যাচ হারের স্বাদ পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। ধোনির দুর্দান্ত নেতৃত্বে রেসের ঘোড়ার মতো ছুটছে চেন্নাই। রবিবারের ইডেন সাক্ষী হয়েছে আরেকটি ঘটনার। অবিশ্বাস্য একটি ক্যাচ নিয়েছেন চেন্নাইয়ের প্রোটিয়া তারকা ফাফ ডু প্লেসিস। ব্যাটসম্যান রবিন উত্থাপা অনুমানও করতে পারেননি এই ক্যাচও ধরা সম্ভব!

কলকাতার ইনিংসের একাদশ ওভারের চতুর্থ বলের ঘটনা। এই ওভারে ইমরান তাহিরকে বল তুলে দিয়েছিলেন ধোনি। দুর্দান্ত ফর্মে থাকা তাহির দুই বল আগেই তুলে নিয়েছিলেন নিতীশ রানাকে। পাঁচ নম্বরে ব্যাটিংয়ে নামেন উত্থাপা। তাহিরের লেগ স্পিন তিনি বুঝতে পারেননি। প্রথম বলটাই তাঁর ব্যাটে খোঁচা লেগে সোজা ওপরে উঠে  যায়। ডু প্লেসিস ২০-২৫ গজ ছুটে এসে শুধু ডাইভই দেননি। ফুল স্ট্রেচ করে এই ম্যাজিকাল ক্যাচটি তালুবন্দি করে ফেলেন।

বলের ঠিক নিচেই ডু প্লেসিসের হাতটি চলে গিয়েছিল। মাটি স্পর্শ করার সুযোগই ছিল না। ডু প্লেসিসের এই ক্যাচ যেন দুর্দান্ত চেন্নাই সুপার কিংসের পারফর্মেন্সের প্রতিচ্ছবি। এদিন কলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে হারিয়েছে মহেন্দ্র সিং ধোনির দল। এই নিয়ে চলতি লিগে দুই বার চেন্নাই হারাল কলকাতাকে। টানা ৪ ম্যাচ জয়ের সুবাদে চেন্নাই পয়েন্ট টেবিলের মগডালেই অবস্থান করছে। ৮ ম্যাচের ৭টিতেই জিতেছে তারা।

দেখুন সেই ক্যাচের ভিডিও:


bdnewseveryday.com © 2017 - 2018