BdNewsEveryDay.com
Friday, April 19, 2019

ভৈরবে আগাম ভোট বর্জনের ঘোষণা

Monday, April 15, 2019 - 105 hours ago

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া তিনটি ভোট কেন্দ্রের ভোট গ্রহণ করা হবে আগামী ১৭ এপ্রিল। তাই উপজেলা পরিষদ নির্বাচনে নানা অনিয়ম ও ভোট ডাকাতির অভিযোগে আগাম ভোট বর্জনের ঘোষণা দিয়েছে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. মোশারফ হোসেন। তিনি তালা প্রতিক নিয়ে নির্বাচন করছেন।

সোমবার ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে ঘোষণা দেন। এসময় তিনি বলেন, বিগত ২৪ মার্চের উপজেলা নির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদ করায় তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে একটি মামলা করা হয়েছে। নির্বাচনে তিনি ৩৯ হাজার তিনশ ৫৫ ভোট পেয়েছেন। অথচ নির্বাচনের দিন দুপুর ১২টা থেকে পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে ক্ষমতাশীন দলের একটি বাহিনী তার প্রতিদ্বন্ধী প্রার্থী চাপকল মার্কাকে বিজয়ী করতে অবৈধভাবে সিল মেরে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও কলঙ্কিত করেছে। আগামী উপ-নির্বাচনে ও সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রে না আসার জন্য বিভিন্ন ভাবে ভয় দেখাচ্ছে। তাই তিনি ১৭ এপ্রিল স্থগিত হওয়া ৩টি ভোট কেন্দ্রের অনুষ্ঠেয় নির্বাচন বর্জনসহ তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহধর্মিণী লাইল ফেরদৌস আরা রিনা, ভৈরব পৌরসভার কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ, সাবেক কাউন্সিলর ও প্রধান নির্বাচনী এজেন্ট হারুন আর-রশিদ, সফিকুল ইসলাম নোমান, ছাত্রলীগ নেতা মোয়াজ্জেম হোসেন, যুবলীগ নেতা আনোয়ার পারভেজ।


bdnewseveryday.com © 2017 - 2018